logo
news image

বড়াইগ্রামে মহান স্বাধীনত দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে দু্ই দিন ব্যাপি মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন, সংসদ সদস্য ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা বড়াইগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় এই অনুষ্ঠানের আয়োজক করে। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।
বড়াইগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় চত্ত্বরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন প্রধান শিক্ষক আসাদুজ্জামান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল বারেক, বড়াইগ্রাম ইউপি আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) শেখ ইয়াকুব আলী হিরা, নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি বক্তৃতা করেন। এছারাও উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাবুল ইসলাম সর্দার, ছাত্রলীগ নেতা আব্দুর করিম।
প্রধাণ অতিথি ক্রীয়া প্রতিযোগিতায় বিজয়ী, কৃতি শিক্ষার্থীদের হাতে পুরুস্কার তুলে দেন এবং সাংসদ সদস্যকে সংবধনা পুর্বক সম্মাননা স্বারক কেষ্ট তুলে দেন প্রধান শিক্ষক ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top