logo
news image

আওয়ামী লীগের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে...শামসুর রহমান শরীফ এমপি

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
মহান স্বাধীনতা দিবস ও ৪৯তম জাতীয় দিবসে আওয়ামী লীগের সকল স্তরের নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানিযেছেন ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ এমপি। মঙ্গলবার প্রত্যুষে আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলনের পর উপস্থিত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ , কৃষক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা ও জননেত্রী মেখ হাসিনার উন্নত দেশ গড়ার লক্ষ্যে আজকের দিনে সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে শপথ গ্রহন করতে হবে। সম্প্রতি অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে যে যে পক্ষই গ্রহন করুক না কেন, এখন আবার সকলে মিলেমিশে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশ গড়ার কাজে নিয়োজিত করতে হবে। তিনি আরো বলেন, মানবতা বিরোধী, স্বাধীনতা বিরোধী ও ষড়যন্ত্রকারীরা আওয়ামীগের ভেতরে বিরোধ সৃষ্টির প্রচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই এই অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করার করার জন্য আজ শপথ গ্রহন করতে হবে।
এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না, সাধারণ সম্পাদক মকলেচুর রহমান মিন্টু, জেলা আওযামী লীগের মহিলা সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া, যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের আলাউদ্দিন বিপ্লব, আরিফুল ইসলাম লিটন, ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাসসহ দলীয় ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। পরে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
সকাল আটটায় এমপি শরীফ সাঁড়া মাড়োয়ারী উচ্চ বিদ্যলয়ে স্কুলের শিক্ষার্থীদের কুচকাওয়াজে অভিবাদন গ্রহন করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার আহাম্মদ হোসেন ভুইয়া, থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকীসহ সরকারী সরল দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন মিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সুধিজন ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য