logo
news image

ঈশ্বরদীর মুলাডুলিতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
 ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের বাঘহাছলা গ্রামের পাশে রেললাইনের উপর মেহেদী হাসান সুমন (২০) নামে এক কলেজ ছাত্রের মরদেহ পুলিশ উদ্ধার করেছে । সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের মুলাডুলি স্টেশনের অদূরে মাঝগ্রাম-দূর্বাচরা ৬ নম্বর রেলওয়ে ব্রিজের উপর হতে মরদেহটি উদ্ধার করা হয়।
সুমন ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের মদিনাতুল উলুম মাদ্রাসার সহকারী শিক আইনুল হকের ছেলে এবং পাবনা পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।   
মুলাডুলি ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা ওই কলেজ ছাত্রের পরিবারের বরাত দিয়ে জানান, ছেলেটি মাদ্রাসা হতে আলিম পাস করার পর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করছিল। কারো সাথে তার কোনো শত্রুতাও ছিল না। হত্যার পর কে বা কারা লাশটিকে রেললাইনের উপর ফেলে রেখে যায়।
নিহত সুমনের মুখ, গলা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও ডান হাতের কব্জি কাটা অবস্থায় রেললাইনের পাশে পড়ে থাকতে দেখা গেছে। পারিবারিক শত্রুতার জের ধরে কেউ তাকে অন্য কোথাও হত্যা করে মরদেহ রেললাইনের কাছে ফেলে যেতে পারে বলে স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দীন ফারুকী জানান, স্থানটি রেলওয়ে অঞ্চল হওয়ার কারণে বিষয়টি ঈশ্বরদী জিআরপি পুলিশের আওতাধীন। জিআরপি মরদেহ উদ্ধার করে সুরতাহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠাবে। ময়নাতদন্তের পর নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য