logo
news image

বাউয়েট ক্যাম্পাসে আউটকাম বেইজডএডুকেশন’শীর্ষক শিক্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

বাউয়েট প্রতিনিধি।।
শনিবার (২৩মার্চ) বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাই লাইট হলে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে দিনব্যাপী অনসাইট ট্রেনিং অন আউটকাম বেইজডএডুকেশন ’অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেলমো. মোস্তফাকামাল।
বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তিবিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. সারোয়ারজাহান মো. ইয়াছিন, রির্সোসপারসন হিসেবে ট্রেনিং সেশনটি পরিচালনা করেন। বোর্ড অব এক্রিডিটেশন ফর ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনিক্যাল এডুকেশন (বিএইটিই) ট্রেনিং সেশনটি পরিচালনার জন্য সার্বিক টেকনিক্যাল সাপোর্ট প্রদান করেন । অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. ইঞ্জি. মো.রশিদুল হাসান।
অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডিনগণ, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার,সকল বিভাগের প্রধানগণ, ছাত্রকল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার এবং ইঞ্জিনিয়ারিং অনুষদের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফাকামাল সমাপনী বক্তব্য প্রদান করেন।
সম্পাদনায়: আ.স ২৩.০৩.২০১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top