logo
news image

শিক্ষক ও সাংবাদিকরাই সমাজের অগ্রযাত্রায় মুখ্য ভূমিকা পালন করে....... শামসুর রহমান শরীফ এমপি

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
ভাষা সৈনিক ও মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, শিক্ষক ও সাংবাদিক সমাজের অগ্রযাত্রায় মুখ্য ভূমিকা পালন করে। জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়তে শিক্ষকদের স্ব স্ব ক্ষেত্রে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহব্বান জানিয়ে তিনি আরো বলেন, নারী সমাজকে সচেতন করে তুলতে নারী শিক্ষকদের এগিয়ে আসতে হবে। এসময় তিনি শিক্ষক সমিতির শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও এমপিও ভূক্তির দাবীর সাথে সহমত পোষণ করে একাত্বতা প্রকাশ করেন।    শনিবার ইমান কমিউিনিটি সেন্টারে বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী শাখার ত্রি-বার্ষিক সম্মেলন’২০১৯ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে একথা বলেছেন।
 সমিতির সভাপতি ফজলুল হক এর সভাপতিত্বে প্রথম অধিবেশন উদ্বোধন করেন সমিতির কেন্দ্রীয়  সভাপতি বজলুর রহমান মিঞা। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাউছার আলী শেখ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, সমিগির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, সহ-সভাপতি ইকবাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, প্রেসকাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক তাপস রঞ্জন তলাপাত্র, ভাইস চেয়ারম্যান মাহমুদা খাতুন।
দ্বিতীয় পর্বে সাধারণ সম্পাদকের রিপোর্ট ও এর উপর আলোচনা অনুৃষ্ঠিত হয়। বিকেল ৩টা হতে ৫টা পর্যন্ত নতুন কার্য নির্বাহী পরিষদ গঠনের নিমিত্তে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। কার্য নির্বাহী পরিষদের ১৭টি   পদেও মধ্যে ১২টিতে ২৩ জন প্রার্থি প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতিদ্বন্দ্বি না থাকায় ৫টি পদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য