logo
news image

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদী আলহাজ্ব উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী উৎসব

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
বর্ণাঢ্য আয়োজনে শুক্রবার ঈশ্বরদীর আলহ্াজ্ব টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয়ের দিনব্যাপী পুনর্মিলনী   উৎসব শুরু হয়েছে। সকাল সাড়ে আটটায় সহস্রাধিক প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীর অংশগ্রহনে স্কুল প্রাঙ্গণ হতে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে সকাল দশটায় উদযাপন কমিটির আহব্বায়ক ও প্রাক্তন শিক্ষার্থী আব্দুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি এর সহধর্মিনী মিসেস্ কামরুন্নাহার শরীফ।  বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও প্রাক্তন ছাত্র মকলেছুর রহমান মিন্টু, পৌর মেযর আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, থানার অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকী, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, নব নির্বাচিত ভাইস চেযারম্যান আতিয়া ফেরদৌস কাকলী। বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোজাম্মেল হক, প্রাক্তন শিক্ষার্থী ইদ্রিস মন্ডল, বিশিষ্ঠ ব্যবসায়ী  জালাল উদ্দিন তুহিন, প্রবাসি শিক্ষার্থী রবিউল ইসলাম রবি। 
উদ্বেধনী পর্ব শেষে আয়োজক কমিটির স্কুলের প্রাক্তন ও বর্তমান শিক্ষকদের হাতে সম্মাননা ও উপহার সামগ্রী তুলে দেন।
দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় স্মৃতিচারণ মূলক অনুষ্ঠান। সন্ধ্যায় অনুষ্ঠিত হবে আতশবাজি উৎসব । এছাড়া পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে বরেণ্য শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করবেন।
উল্লেখ্য, ১৯৭৮ সাল হতে ২০১৮ সাল পর্যন্ত এই স্কুল হতে এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী প্রাক্তন শিক্ষার্থীরা দেশের বিভিন্ন এলাকা এবং বিদেশ হতেও এসে এই পুনর্মিলনীতে অংশগ্রহন করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য