logo
news image

বড়াইগ্রামে সরকারের উন্নায়ন প্রচারাভিযান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রামে বর্তমান সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমের সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচারাভিয়ানের অংশ হিসেবে আলোচনা সভা, সংগীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনীর আয়োজন করেছে জেলা তথ্য অফিস। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা তথ্য অধিদপ্তর এই আলোচনা সভা, সংগীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শনীর আয়োজন আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে নাটোর-৪ আসনের সাংসদ আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে টেকসই অর্থনীতি, দারিদ্র নিমূল, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, যোগাযোগ ব্যাবস্থার প্রভুত উন্নয়ন, ব্যবসা-বানিজ্যর প্রসার, গনতন্ত্র উন্নয়ন, আইনের শাসন প্রতিষ্ঠা, নারীর ক্ষমতায়ন এবং ডিজিটাল প্রতিষ্ঠাসহ সরকারের অভুতপুর্ন সাফল্য অর্জণ,ব্যাপক হারে দারিদ্র বিমোচন, জনগনের মাথাপিছু আয় বৃদ্ধি, পুষ্টি, স্বাস্থ্য সেবার মন্নোয়ন, ছাত্রছাত্রীদের স্কুলে ভর্তি, ঝরে পড়া রোধ, শিশু ও মাতৃমৃত্যুর হ্রাস, সামাজিক অর্থনৈতিক এবং মানব সম্পদ ক্ষেত্রে বিভিন্ন সূচকে সরকারের অভুতপুর্ন সাফল্য অর্জনের বিষয়ে তুলে ধরেন জেলা তথ্য কর্মকর্তা মিজানুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল কুদ্দুস বলেন, বাংলাদেশ আন্তর্জাতিক মূল্যায়নে ২০১৮ সালে জাতিসংঘ কর্তৃক নি¤œ আয়ের দেশ থেকে উন্নায়নশীল দেশের স্বীকৃতি পেয়েছে, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকার জনগনের দোড় গড়ায় স্বল্প খরচে সেবা পৌছাতে কাজ করে যাচ্ছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top