logo
news image

উপজেলা নির্বাচনে ঈশ্বরদীতে কাউন্সিলসহ ছাত্রলীগ নেতা আটক ভ্রাম্যমান আদালতে চেয়ারম্যানের ভাইকে জরিমানা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
দ্বিতীয় ধাপে সোমবার অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরদীতে পৌরসভার কাউন্সিলর কামাল হোসেন ও মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। ভোট চলাকালে দলীয় প্রার্থী নৌকা প্রতিকের পক্ষে বিজয় মিছিল বের করার অপরাধে পাবনা উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনের ছোট মুক্তার হোসেন ও মোটর সাইকেল চালানোর অপরাধে আরেকজনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করে আদায় করা হয়েছে। দাশুড়িয়াস্থ পাবনা সুগার মিলস লিমিটেড, মুলাডুলি ইউনিয়নের সরইকান্দি ও ঈশ্বরদী পৌরসভা এলাকায় এসব ঘটনা ঘটে।
ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহাম্মদ হোসেন ভুঁইয়া ও সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল এবং ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী সুত্রে এই তথ্য জানা গেছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল জানান, পাবনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের ভাই মুক্তার হোসেন পাবনা হতে এসে দাশুড়িয়ার কালিকাপুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে নৌকার পক্ষে মিছিল করছিলেন। এসময় পাবনা জেলা প্রশাসকের কার্যালয় হতে আসা নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিফাত আসমা ভ্রাম্যমান আদালত বসিয়ে মুক্তারকে ৩০ হাজার টাকা জরিমানা করেন। অপরদিকে ভোট চলাকালে মোটর সাইকেল চালানোর] অপরাধধে আরও একজনকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ( ওসি) বাহাউদ্দিন ফারুকী জানান, ভোট চলাকালে শৈলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঝামেলা ও প্রার্থীর পক্ষে প্রচারনা করায় পৌরসভার ১ নং কাউন্সিলর কামাল হোসেন ও মুলাডুলিতে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে আটক করে থানা আনা হয়েছে। ভোট গণনার পরে তাদের বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হবে জানান ওসি।
এদিকে শান্তিপুর্ন পরিবেশে ভোটার উপস্থিতির স্বল্পতার মধ্য দিয়ে ভোট গ্রহণ শেষ হয়েছে। এখন উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে ফলাফল ঘোষণার কার্যক্রম চলছে।

সাম্প্রতিক মন্তব্য

Top