logo
news image

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ঈশ্বরদী প্রেসক্লাবে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ঈশ্বরদী প্রেসক্লাবের উদ্যোগে রবিবার সন্ধ্যায় আলোচনা সভা, কেক কাটা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রাষ্ট্রিয় পরমাণু কর্পোরেশন রাশিয়া (রসাটম) এর সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক স্বপন কুমার কুন্ডু। সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিক্ষার্থীদের হাতে উপহার তুলে দেন বাংলাদেশ সুগারক্রুপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম চৌধুরী, অধ্যাপক উদয় নাথ লাহিড়ী, ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফাা চান্না মন্ডল, ফজলুর রহমান ফান্টু, আব্দুল খালেক জেলা পরিষদ সদস্য শফিউল আলম বিশ্বাস । স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লবের সহ-সভাপতি কে এম আবুল বাসার।
অনুষ্ঠানে পি ই সি ও জে এই সি পরীায় জিপিএ-৫ প্রাপ্ত ৩০ কৃতি শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এসময় তাদের অভিভাবক ও প্রেসকাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য