logo
news image

লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন ইসাহাক আলী

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
রোববার (১০ মার্চ) ৫ম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এর প্রথম ধাপে নাটোরের লালপুর উপজেলা ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।
চেয়ারম্যান পদে লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী (নৌকা) ৬০হাজার ৫৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  তার প্রতিদ্বন্দ্বি জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ ইনু) মনোনীত প্রার্থী মশাল প্রতীকে আব্দুল হালিম পেয়েছেন ২হাজার ১০৬ ভোট।
ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোয়ার হোসেন মনি (উড়োজাহাজ) ৪৫হাজার ০৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।  তার প্রতিদ্বন্দ্বি আনিসুজ্জামান বাবু (টিউবওয়েল) পেয়েছেন ১৫হাজার ৬৫৬ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে পারভীন আক্তার (ফুটবল) ৩০হাজার ৭৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি লাবনী আক্তার (কলস) পেয়েছেন ২৯হাজার ৭৫১ ভোট। মোট ভোট পড়েছে ৩০.২০%।
উপজেলার ৮৪টি ভোট কেন্দ্রে সকাল থেকেই ভোটার উপস্থিতি ছিল অত্যন্ত কম। নির্বাচনে অবৈধভাবে প্রভাব বিস্তারের কারনে রহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয কেন্দ্রে আতিকুর রহমান নামের একজন সহকার প্রিজাইডিং অফিসারকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সির ভ্রাম্যমাণ আদালত। আতিকুর রহমান মহরকয়া ভোকেশনাল ইন্সটিটিউটের সহকারী শিক্ষক।অপরদিকে করিমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শ্যামল কুমার ও রবিউল ইসলাম নামের ২জন বহিরাগতকে আটক করে ৫ হাজার টাকা করে জমিমানা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল। নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির মুন্সি জানান, আতিকুর রহমান ফুটবল মার্কা প্রতিকের মহিলা ভাইস চেয়ারম্যানের পক্ষে প্রভাব বিস্তার করার চেষ্টা করছিলেন। অপর দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মমতাজ মহল করিমপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে ২জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার হাসিব বিন শিহাব জানান, উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৯হাজার ৩৬০। এদের মধ্যে পুরুষ ১লাখ ৫হাজার ৫শ ৭২ এবং মহিলা ভোটার ১লাখ ৩ হাজার ৭শ ৮৮। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৮৪টি।
দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার পক্ষ থেকে বিজয়ীদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 

সাম্প্রতিক মন্তব্য

Top