logo
news image

উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে ৭৮ উপজেলায় ভোট গ্রহণ

নিজস্ব প্রতিবেদক।  ।  
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে রোববার (১০ মার্চ) দেশের ১২ জেলার ৭৮ উপজেলায় ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে যা একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত।
আজ যেসব উপজেলায় ভোট হচ্ছে-
রাজশাহী বিভাগ :
সিরাজগঞ্জ জেলার সদর, বেলকুচি, চৌহালী,  কাজীপুর, রায়গঞ্জ, শাহজাদপুর, তাড়াশ। জয়পুরহাট জেলার সদর, পাঁচবিবি, আক্কেলপুর, কালাই ও ক্ষেতলাল। নাটোর জেলার বাগাতিপাড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর ও সিংড়া। রাজশাহী জেলার তানোর, গোদাগাড়ী, মোহনপুর, বাগমারা, পুঠিয়া, দুর্গাপুর, চারঘাট ও বাঘা উপজেলা।
রংপুর বিভাগ :
পঞ্চগড় জেলার সদর, আটোয়ারী, বোদা, দেবীগঞ্জ ও তেঁতুলিয়া। কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী, উলিপুর, নাগেশ্বরী, রাজারহাট, রাজিবপুর, সদর, চিলমারী ও রৌমারী। নীলফামারী জেলার সদর, ডোমার, ডিমলা, জলঢাকা, সৈয়দপুর ও কিশোরগঞ্জ। লালমনিরহাট জেলার পাটগ্রাম, হাতীবান্ধা, সদর, কালীগঞ্জ।
ময়মনসিংহ বিভাগ :
জামালপুর সদর, সরিষাবাড়ী, ইসলামপুর, বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ। নেত্রকোনা জেলার বারহাট্টা, দুর্গাপুর, খালিয়াজুরী, মোহনগঞ্জ,  কলমাকান্দা, কেন্দুয়া, মদন ও সদর।
সিলেট বিভাগ :
সুনামগঞ্জ জেলার ছাতক, দোয়ারাবাজার, দক্ষিণ সুনামগঞ্জ, সদর, দিরাই, শাল্লা, ধর্মপাশা, বিশ্বম্ভরপুর, তাহিরপুর। হবিগঞ্জ জেলার সদর, বাহুবল, মাধবপুর, চুনারুঘাট, নবীগঞ্জ, আজমিরীগঞ্জ, বানিয়াচং ও লাখাই।

সাম্প্রতিক মন্তব্য