logo
news image

লালপুরে দৈনিক আমার সংবাদের বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে নাটোরের লালপুরে দৈনিক আমার সংবাদের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
বুধবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আমার সংবাদের লালপুর প্রতিনিধির আয়োজনে উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা ও কেক কাটা হয়।
আলোচনা সভায় দৈনিক আমার সংবাদের লালপুর প্রতিনিধি আশিকুর রহমান টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওয়ালিয়া ইউপি আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান মাস্টার। তিনি বলেন, ‘সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় অন্যতম অবদান রয়েছে দৈনিক আমার সংবাদের। দেশের উন্নয় অগ্রযাত্রাকে আগিয়ে নিতে ও অধিকার বঞ্চিত মানুষের অধিকার আদায়ের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে আমার সংবাদ।এছাড়াও প্রতিনিয়ত লালপুর উপজেলায় উন্নয়ন, ঘটে যাওয়া ঘটনা, ইতিহাস ও ঐতিহ্যকে তুলে ধরতে আমার সংবাদ অগ্রণী ভূমিকা রেখেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে আমার সংবাদ।’ আমি মনে করি, ‘আগামী দিনে পত্রিকাটি দেশ ও জাতির স্বার্থে কাজ করবে এবং এই ধারাবাহিকতা আগামীতেও অব্যহত রাখবে। সেই সাথে আমার সংবাদের উজ্জল ভ্যবিষ্যৎ কামনা করেন তিনি।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা পরিষদের সদস্য আব্দুল্লাহেল সাফি টুকু, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ও সাবেক শিক্ষক তফিজ উদ্দিন, ওয়ালিয়া ইউপির ৪নং ওয়ার্ড সদস্য আমির হোসেন, ৩নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম বাদশা, ওয়ালিয়া ইউপির সাবেক সচিব মিজানুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজিকবিজ্ঞান অনুষদের পিএইচ ডি গবেষক ভাস্কর সরকার, মুক্তিনিউজ২৪.কমের নাটোর প্রতিনিধি মোস্তফা বায়েজিদ কাদের নয়ন, ওয়ালিয়া তরুণ সমাজের অর্থ সম্পাদক চিত্তরঞ্জন প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিরা কেক কাটেন। এ সময় এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক মন্তব্য

Top