logo
news image

টেলিটককে এক নম্বর অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের এক নম্বর মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে। তথ্যপ্রযুক্তি দুনিয়ার বিস্ময়কর আবিষ্কার ফাইভ জি প্রযুক্তি টেলিটকের মাধ্যমেই শুরু হবে।
রোববার (১৭ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল খেলার মাঠে টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত টেলিটক আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি এবং মানসিক ও শারীরিক উৎকর্ষতা বৃদ্ধিতে খেলাধুলার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, কম্পিউটারে সামাজিক যোগাযোগ মাধ্যমে পারস্পরিক পরিচয় হয়, কিন্ত ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে একে অন্যের কাছে আসার সুযোগ সৃষ্টি করে, যা মানসিক ও শারীরিক সুস্থতার পাশাপাশি পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধি করে।
সপ্তম বারের মতো অনুষ্ঠিত আন্তঃবিভাগ টুর্নামেন্টে টেলিটকের সেলস এন্ড ডিস্ট্রিবিউশন ডিভিশন মার্কেটিং ও প্রজেক্ট বিভাগকে হারিয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।
তথ্যপ্রযুক্তি মন্ত্রী বলেন, প্রযুক্তি ও বিনিয়োগসহ টেলিটককে অনেকগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করে আমাদের সামনে এগিয়ে নিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বিপ্লবে বাংলাদেশকে বৈশ্বিক নেতৃত্বের জায়গায় পৌঁছে দিয়েছেন। তাঁরই নেতৃত্বে আমরা টেলিটকের বিদ্যমান প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবো। সরকারি প্রতিষ্ঠান হিসেবে টেলিটককে মানুষের প্রত্যাশার জায়গায় নিয়ে যাওয়ার কাজ শুরু হয়েছে।
মন্ত্রী টেলিটকের গ্রাহক সেবার মানোন্নয়নে সংশ্লিষ্টদের আরও তৎপর হওয়ার আহ্বান জানান। তিনি সমন্বয়ের মাধ্যমে টেলিটকের চলমান উন্নয়নে দ্রুততার সাথে কাজ সম্পন্ন করার ওপর গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানে টেলিটক ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাবুদ্দীন এবং জগন্নাথ হলের প্রভোস্ট প্রফেসর ড. ওয়াসিম সরকার বক্তৃতা করেন। মন্ত্রী পরে বিজয়ী দলের খেলোয়াড়দেরকে পুরস্কারের ট্রফি তুলে দেন।

সাম্প্রতিক মন্তব্য

Top