logo
news image

শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, শাবি।  ।  
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে অবস্থিত ‘শাহজালাল ইউনিভার্সিটি স্কুল’ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় স্কুলের সম্মেলন কক্ষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর বলেন, শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের পড়ালেখার মান এবং অবকাঠামো উন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসন সদা সচেষ্ট। এরই ধারাবাহিকতায় ইউনিভার্সিটি স্কুলের মূল ভবন নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ দিয়ে তিনি আরো বলেন, খেলাধুলা মনকে সতেজ, শরীরকে সুস্থ্য ও মেধাকে শাণিত করে। বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা খেলাধুলাকে উৎসাহিত করে।
অনুষ্ঠানে প্রফেসর ড. মো. মুশতাক আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের প্রধান শিক্ষক জিতেন্দ্র চন্দ্র ভট্টাচার্য্য। পরবর্তীতে বিভিন্ন ইভেন্টে জয়ী প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top