logo
news image

ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রীণসিটিতে রাশিয়ান নাগরিকের মৃত্যু

ঈশ্বরদীতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের গ্রীণসিটিতে রাশিয়ান নাগরিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত রাশিয়ানের নাম জেলেস্কি ভাটজিম (৩৪)। তিনি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ট্রেট রোশিম নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানে ইন্সট্রলার পদে কর্মরত ছিলেন। বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে এই রাশিয়ানের মৃত্যু হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
 প্রকল্পের গ্রীণসিটির ৩ নং ভবনের ১৪ তলায় এই রাশিয়ান বসবাস করতেন। সকাল ৭.৪৫ মিনিটের দিকে প্রতিবেশীদের কেউ ফলস ছাদের ভেতরে মাথা ঢোকানো নিথর অবস্থায় দেখতে পেয়ে কর্তৃপক্ষকে খবর দেয়। খবর পেয়ে সকাল ৮টার দিকে পুলিশ ও ফায়ার ব্রিগ্রেড ঘটনাস্থলে আসে। পরে সাড়ে দশটার দিকে লাশ উদ্ধার করে।
জানা যায়, ফাটের ডাইনিং এর কমন স্পেসের সাথেই বাথরূম। বাথরূমের ফলস ছাদে রাখা গিজার হতে ডাইনিং এর মেঝেতে পানি পড়ছিল। পানি পড়া বন্ধের জন্য নিজেই ফলস ছাদে মাথা ঢুকিয়ে গিজারে কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। সূত্র জানায়, জনৈক রাশিয়ান সকাল ৭টার দিকে কাজে যাওয়ার সময় জেলেস্কিকে ঘোরাফেরা করতে দেখেছে। ৭.০০ হতে ৭.৪৫ মিনিটের মধ্যেই রাশিয়ান নাগরিকের মৃত্যু হয়েছে বলে সংশ্লিষ্ঠরা পুলিশ ধারণা করছে।
ঈশ্বরদী ফায়ার সার্ভিস সকাল সাড়ে দশটার দিকেলাশ উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে যায়। পরে  থানায় আনা হবে বলে পুলিশ জানিয়েছে।

এসকেকেেঈশ্বরদী, ১১.২১, ১৬-২-১৯

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য