logo
news image

ঈশ্বরদীতে পুলিশের গুলিতে ডাকাত সর্দার গুলিবিদ্ধ

ডাকাতির প্রস্তুতিকালে ঈশ্বরদীতে পুলিশের গুলিতে ডাকাতদলের হোতা গুলিবিব্ধ হয়েছে। গুলিবিদ্ধ ডাকাত সর্দার ঈশ্বরদীর সাঁড়া গোপালপুর তালতলা এলাকার মৃত রহমত আলীর পুত্র বাবুল আক্তার জয় (৩৫) বলে জানা গেছে। পুলিশ জানায়, এসময় তার নিকট হতে  ২টি ধারালো রামদা এবং ১টি চাইনিজ কুড়াল উদ্ধার হয়েছে। ডাকাত দলের অপর ৬ সদস্য পালিয়ে যায়। গুলিবিদ্ধ জয়কে প্রথমে ঈশ্বরদী হাসপাতালে এবং পরে পাবনা হাসপাতালে গ্রেফতারকৃত অবস্থায় ভর্তি করা হযেছে।
ঈশ্বরদী থানা জানায়, জয়ের নের্তৃত্বধীন সংঘবদ্ধ ডাকাত ঈশ্বরদীর বিভিন্ন এলাকায় কয়েকটি ডাকাতি সংঘঠিত করে। এতে পুলিশ এবং বিভিন্ন এলাকার মানুষের চোখে ঘুম ছিল না। কয়েকমাস আগে এই দলের দুই সদস্য গুলিবিব্ধ হয়ে ধরা পড়লেও জয় ধরা ছোঁয়ার বাইরে থেকে যায়। মোবাইল ট্রাকিং করে কয়েকটি অভিযান চালানো হলেও জয় পালিয়ে যায়। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ২টার দিকে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক এবং অফিসার ইনচার্জ বাহাউদ্দিন ফারুকির নেতৃত্বে একদল পুলিশ দাশুড়িয়া ইউপি’র মোকারমপুরে একটি ব্রিজের পাশে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলকে ঘোরও করে। এসময় ডাকাতরা ধারালো অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালালে পুলিশ গুলি বর্ষণ করলে জয়ের পা গুলিবিদ্ধ হয়। অন্য সহযোগীরা এসময় পালিয়ে যায়। এলাকাবাসীরও এসময় পুলিশের সহযোগিতায় এগিয়ে আসে বলে জানা গেছে।
ওসি ফারুকী আরো জানান, জয় বেশ কিছুদিন ধরে পার্শ্ববর্তি কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা এলাকার চিহ্ণিত ডাকাতদের আমদানি করে ঈশ্বরদীর বিভিন্ন স্থানে ডাকাতি সংঘঠিত করে। আটকের পর জয়ের নিকট হতে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। অন্যান্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। এঘটনায় বৃহস্পতিবার ঈশ্বরদী থানায় দুটি মামলা দায়ের হয়েছে।

এসকেকেে/ঈশ্বরদী।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য