logo
news image

গ্রীনভ্যালী পার্কের প্রবেশ মূল্য পূনঃনির্ধারণ

লালপুর (নাটোর), ৩১ জানুয়ারি ২০১৯।
গ্রীনভ্যালী মানে সবুজ উপত্যকা। আর এই চির তরুণ সবুজের সমারহে সুসজ্জিত গ্রীনভ্যালী পার্ক হাতছানী দিচ্ছে। ২৫ জানুয়ারি বর্নিল আয়োজনের মধ্য দিয়ে নাটোরের লালপুরবাসির স্বপ্নের প্রতিষ্ঠান গ্রীনভ্যালী পার্ক ফিতা কেটে উদ্বোধন করেন প্রয়াত মুক্তিযোদ্ধা আদম আলীর সহধর্মিনী ও পুলিশ সুপার আলমগীর কবির পরাগের মা আজমিরা খাতুন। পর্যটনের জগতে নতুন করে লালপুরকে চিনবে দেশ-বিদেশ।
পার্ক কর্তৃপক্ষ জানায়, সার্বিক দিক বিবেচনা করে দর্শনার্থীদের আকৃষ্ট করার লক্ষ্যে বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) পার্কের পরিচালক মন্ডলীর সভায় প্রবেশ মূল্য পার্কের প্রবেশ মূল্য পূনঃনির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৫০/- (পঞ্চাশ টাকা। অনুর্ধ ৩ (তিন) বছর বয়সী শিশুদের জন্য ফ্রি পরিদর্শনের সুযোগ রাখা হয়েছে।
পার্কটিতে সুবিধা পাবেন: পিকনিক স্পট, শ্যুটিং স্পট, এ্যাডভেঞ্চার রাইডস, কনসার্ট এন্ড প্লে-গ্রাউন্ড, নিজস্ব বিদ্যুৎ সুবিধা, নামাজের সু-ব্যবস্থা, সিকিউরিটি সার্ভিসের ব্যবস্থা, ডেকোরেটর সুবিধা, গাড়ি পার্কিং ব্যবস্থা, ক্যাফেটেরিয়া, শপ কর্ণার, সভা-সেমিনার এর জায়গা, আবাসিক ব্যবস্থাসহ নানা ধরনের সুবিধা।
বিনোদনের জন্য রয়েছে: স্পীডবোট, প্যাডেল বোট, বুলেট ট্রেন, মিনি ট্রেন, নাগরদোলা, পাইরেট শীপ, ম্যারিগোরাউন্ড, হানি সুইং ইত্যাদি। এছাড়া প্রায় ৩০ একর জমির উপর বিস্তৃত নয়নাভিরাম লেক, অত্যন্ত মনোরম পরিবেশ, প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত সুস্থ্য বিনোদনের ব্যবস্থা। পিকনিক স্পট বা সভা-সেমিনারসহ যে কোন বিষয়ে জানতে যোগযোগ করতে পারেন।
অন্যান্য সুবিধা: পার্কে যে কোন অনুষ্ঠানের জন্য ডেকোরেটর সামগ্রী, চেয়ার, টেবিলসহ বিভিন্ন সরঞ্জামাদি ভাড়ার ব্যবস্থা রয়েছে। বিভিন্ন প্যাকেজ সুবিধাও রয়েছে।
বুকিংয়ের জন্য যোগযোগ: লালপুর, নাটোর।  মোবাইল: ০১৭১২-০৪০৫৭৩, ০১৭১০-৭২০৫০৫।
ই-মেইল: greenvallelyprakltd@gmail.com, greenvallelyprakltd@yahoo.com

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
January 31, 2019

মিঠু

বিনোদনের সাথে খরচের বিষয়টা ও মাথায় রেখে অন্যান্য পার্কের সাথে তুলনা করে আপনাদের খরচটা নির্ধারণ করা উচিত। খরচ বেশি দর্শনার্থী কম এটাই ভালো না দর্শনার্থী বেশি খরচ কমএটা ভালো।রাইটস ভাড়াটাও একটু বিবেচনায় আনলে দর্শনার্থী উপকৃত হবে

(0) Reply
Top