logo
news image

বাউয়েট ক্যাম্পাস পরিদর্শনে রুয়েট প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক, বাউয়েট, নাটোর।  ।  
বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর কাদিরাবাদ ক্যাম্পাস পরিদর্শন করেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ এর নেতৃত্বে সাত সদস্যের এক প্রতিনিধি দল।
প্রতিনিধি দল বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়া তিনি শিক্ষক-কর্মকর্তা এবং শিক্ষার্থীদের সাথে স্কাইলাইট মিলনায়তনে মতবিনিময় করেন। শিক্ষকদের উদ্দেশে তিনি বলেন, ‘শিক্ষকগণ তাদের মেধাকে দেশ ও জাতি গঠনে কাজে লাগাতে হবে। তিনি বাউয়েটের শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘তোমাদের শুধু ইঞ্জিনিয়ার হলে চলবে না। মানবিক দিক বিবেচনায় রেখে একজন ভালো মানুষ হতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নেতৃত্ব দিতে হবে।’ তিনি বলেন ‘ রুয়েট সব সময় বাউয়েট এর পাশে থাকবে এবং উভয়ের মধ্যে সম্পাদিত সমঝোতা চুক্তির আলোকে শিক্ষা, গবেষণা ও সেমিনার আয়োজনে আরও গুরুত্ব দেয়া হবে।’
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, ছাত্র কল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীগণ। প্রতিনিধিদল বাউয়েটের বিভিন্ন ল্যাবরেটরি এবং শ্রেণি কার্যক্রম পরিদর্শন করেন। প্রতিনিধিদল বাউয়েট এর বিভিন্ন শিক্ষা, সহশিক্ষা, উন্নয়নমূলক কর্মকান্ডের ভূয়োসি প্রশংসা করেন। অনুষ্ঠানের শেষে আমন্ত্রিত অতিথিকে ক্রেস্ট প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

সাম্প্রতিক মন্তব্য

Top