logo
news image

বাগাতিপাড়ায় ইউএনও ব্যাডমিন্টন টুর্ণামেন্টে আত্রাই ও মধুমতি বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
নাটোরের বাগাতিপাড়া উপজেলা অফিসার্স ক্লাব এর উদ্যোগে মাস ব্যাপী শুরু হওয়া  ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের দ্বিতীয় দিন মঙ্গলবারের দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে আত্রাই ও মধুমতি দল বিজয়ী হয়েছে। টুর্নামেন্টের আহব্বায়ক মৎস্য অফিসার অহেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিকাল ৫টায় অফিসার্স ক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত খেলায় প্রথমে মেঘনা ও আত্রাই দলের খেলা অনুষ্ঠিত হয়। এতে আত্রাই দল বিজয়ী হয়। মেঘনা দলে ছিলেন অগ্রণী ব্যাংকের ম্যানেজার আলতাফ হোসেন ও মহিলা বিষয়ক অফিসার হাবিবা খাতুন এবং আত্রাই দলে ছিলেন কৃষি অফিসার মোমরেজ আলী ও মেডিক্যাল অফিসার আব্দুল্লাহ মোহাম্মদ।

একই দিনে দ্বিতীয় খেলায় মধুমতি দল ইছামতিকে হারায়। মধুমতি দলে ছিলেন থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ পিপিএম ও সমবায় অফিসার আকরাম হোসেন। অন্যদিকে ইছামতি দলে ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর আনন্দ মোহন বিশ্বাস ও জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী প্রশান্ত কুমার চৌধূরী।
এর আগে উদ্বোধনী দিনে উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু ও উপজেলা সাবরেজিষ্টার নাহিদুজ্জামান এর সমন্বয়ে ‘বড়াল’ দল উপজেলা প্রানী সম্পদ অফিসার অভিমন্যু চন্দ্র এবং উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার হৈমন্তি রানী’র সমন্বয়ে গঠিত ‘হালদা’ দলকে পরাজিত করে ।
উল্লেখ্য, এ টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করছে। ১৬টি পৃথক নদীর নামে প্রত্যেকটি দলের নামকরন করা হয়েছে। সোমবার উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান প্রধান অতিথি থেকে খেলার উদ্বোধন করেন।

সাম্প্রতিক মন্তব্য

Top