logo
news image

বাগাতিপাড়ায় ট্রাক চাপায় স্ত্রী-সন্তানসহ ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বাগাতিপাড়ায় বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী স্ত্রী-সন্তানসহ  ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন পার্শ্ববর্তী রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজার এলাকার ব্যবসায়ী খালেদ হোসেন রব (৩৩), তার স্ত্রী সোনিয়া বেগম (২৬) ও একমাত্র ছেলে তাসফি (৯)।  রোববার বিকাল সোয়া চারটায় উপজেলার বাঁশবাড়িয়া-জামনগর সড়কের বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়িয়ার কৈচরপাড়া গ্রামের রফিক নামের এক আত্মীয়ের  বাড়িতে বিয়ের দাওয়াত খেয়ে স্ত্রী-সন্তানকে নিয়ে একই মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন খালেদ হোসেন রব। পথিমধ্যে বাঁশবাড়িয়া ডিগ্রী কলেজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাকের সংগে মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনজনই ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর ট্রাক রেখে চালক ও হেলপার পালিয়ে যায়। ট্রাক নং রংপুর ট-০২-০০৫৯। পরে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি থানা পুলিশ জব্দ করেছে।

নিহত খালেদ হোসেন রব আড়ানী বাজারের খালেদ সু স্টোরের প্রোপাইটর খাইরুল ইসলামের ছেলে এবং তিনি নিজেও একই ব্যবসা করেন। তার স্ত্রী সোনিয়া গৃহিনী এবং ছেলে তাসফি আড়ানী প্যারাগণ কিন্ডারগার্টেন এর দ্বিতীয় শ্রেণীর ছাত্র।
এ ব্যাপারে বাগাতিপাড়া থানার ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য