logo
news image

ঈশ্বরদীতে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা)।  ।  
বর্ণাঢ্য আয়োজন ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত করে পাবনার ঈশ্বরদীর সাঁড়ায় ৫ দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে।  সাঁড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে রোববার (২০ জানুয়ারি) সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি। উদ্বোধনকালে শরীফ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা একুশ সালের বাংলা, একত্রিশের এবং একচল্লিশের  উন্নত বাংলাদেশ গড়ার পরিকল্পনা নিয়ে এগিয়ে চলেছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এই প্রজন্মের শিক্ষার্থীদের বাবা-মা’র কথা শুনতে হবে, শিক্ষকদের আদেশ-নির্দেশ পালন করতে হবে। নিজের গ্রামকে সুন্দর করে গড়তে হবে। এভাবে নিজের জীবন সুন্দর করে গড়ে তুললে এই বাংলা উন্নত বিশ্বের কাতারে দাঁড়াবে এবং সোনার বাংলা প্রতিষ্ঠিত হবে।’
প্রতিযোগিতার উদ্যোক্তা সাঁড়া ইউপি’র চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিযন আওয়ামী লীগের সভাপতি জমসেদ আলী, শিক্ষানুরাগী  আনোয়ার হোসেন সরদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বশির আহমেদ বকুল, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস প্রমূখ।
এলাকার একুশটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থিদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে শিক্ষক ও এলাকার বিপুল সংখ্যক নারী ও পুরুষের ঢল নামে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত করে উদ্বোধনী অনুষ্ঠানে ডিসপ্লে প্রদর্শন করে।

সাম্প্রতিক মন্তব্য

Top