logo
news image

যশোরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক, যশোর।  ।  
যশোর সদরের রাজাপুরে আনন্দমুখর পরিবেশে  ৭০তম ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ জানুয়ারি) দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
এদিন সকাল থেকে উপজেলার ইছালি, কৃষ্ণনগর, রায়পুর, বাঘারপাড়া, খাজুরা, লেবুতলা, মনোহরপুর, হাশিমপুরসহ আশপাশের বিভিন্ন এলাকার নারী-পুরুষ ও শিশু কিশোররা জড়ো হতে থাকেন। দুপুর গড়াতেই রাজাপুর মাঠ কানায় কানায় পূর্ণ হয়।
এবারের প্রতিযোগিতায় যশোর, নড়াইল, মাগুরা ও ঝিনাইদহ থেকে আসা ২৪টি ঘোড়া অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় ২২ পয়েন্ট পেয়ে প্রথম স্থান অর্জন করে অভয়নগর উপজেলার সিংগাড়ীর ইলিয়াস সর্দারের ঘোড়া, ২০ পয়েন্টে রাজাপুরের ফাহিমের ঘোড়া দ্বিতীয় ও ১৫ পয়েন্টে অভয়নগরের শামসু মোল্যার ঘোড়া তৃতীয় স্থান অর্জন করে। প্রতিযোগিতার প্রথম স্থান অর্জনকারীকে উপহার হিসেবে নগদ ৬হাজার টাকা, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারীদের যথাক্রমে ৪হাজার ও ২হাজার টাকা প্রদান করা হয়। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেককে ১ হাজার টাকা দেয়া হয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে খেলার আয়োজক কমিটির সভাপতি মাস্টার রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন ইছালী ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক মো. ইউনুস আলী, ইউনিয়ন যুবলীগের সম্পাদক মো. আসাদুজ্জামান, ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ নাজমুল হোসেন, মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা রাশেদ খান।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top