logo
news image

বাগাতিপাড়ায় ইটের আধলায় গেল স্কুল ছাত্রের প্রাণ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া (নাটোর)।  ।  
নাটোরের বাগাতিপাড়ায় ইটের আধলা নিয়ে খেলতে গিয়ে প্রাণ গেল সাজ্জাদ হোসেন সজল (১৬) নামের এক ছাত্রের। সে উপজেলার দয়ারামপুরের কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের দশম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র এবং একই উপজেলার জয়ন্তিপুর আব্দুল লতিফ শাহ এর ছেলে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) এ ঘটনা ঘটে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার স্কুলে সজল বন্ধুদের সাথে খেলতে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়। এরপর স্থানীয় একটি ক্লিনিকে ভর্তির পর অবস্থা খারাপ হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে সজলের মৃত্যু হয়।
এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক রবিউল আহসান মোবাইল ফোনে বলেন, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য মঙ্গলবার ছাত্রদের গ্রুপ করার জন্য মাপজোঁক চলছিল। সে সময় স্কুলের মাঠের পাশে আমতলার দিকে তারা (সজল) কয়েকজন বন্ধু মিলে ইটের আধলা নিয়ে গোলক নিক্ষেপের খেলার মতো করে খেলছিল। সে সময় একটি আধলা সাজ্জাদ হোসেন সজলের ডান দিকের কানের পাশের আঘাত পেয়ে সে আহত হয়। ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ জানতে পেরে দ্রুত নিকটস্থ মজুমদার ক্লিনিকে তাকে ভর্তি করে। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে রাতে সে মারা যায়। পরদিন বুধবার (১৬ জানুয়ারি) দুপুর সোয়া ১২টায় স্কুলে প্রথম জানাজা করা হয় বলে তিনি জানান। সেখানে স্কুলের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীরা অংশ নেয়।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার নবাগত ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনাটি তিনি জেনেছেন। তবে পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেনি।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top