logo
news image

বড়াইগ্রামে আনসার ভিডিপি সদস্যদের ভাতা বিতরন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোর বড়াইগ্রামে একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে দায়ীত্ব পালনরত আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ভাতা বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা অনসার ও ভিডিপি কার্যালয়ের সামনে এই ভাতা বিতরন করা হয়। প্রধান অতিথি হিসেবে আনসার ভিডিপির  নাটোর জেলা কমান্ডার ফজলে রাব্বী আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে ভাতা বিতরন করেন।
বড়াইগ্রাম উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপাপ্ত) মনিকা পারভিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তেব্য ফজলে রাব্বী একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটকেন্দ্রে নিরাপত্তায় দায়ীত্ব পালনের জন্য আনসার ও ভিডিপি সদস্যদের ধন্যবাদ দিয়ে বলেন, সুন্দর ভাবে দায়ীত্ব পালনের জন্য সারা বিশ্বের কাছে আনসার ভিডিপির সুশৃংখল বাহিনী হিসেবে পরিচিতি পেয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যহত রাখতে হবে। এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন কমান্ডার আহাদ আলী।
উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপাপ্ত) মনিকা বলেন, একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে এই উপজেলায় ১১ শত ৮৮ জন আনসার ও ভিডিপি সদস্য দায়ীত্ব পালন করেছেন। প্রত্যক পিসি/এপিসিকে ৫ হাজার ১ শত ১২ টাকা ৫০ পয়সা এবং আনসারদের জনপতি ৪ হাজার ৫ শত ৬২ টাকা ৫০ পয়সা করে ভাতা পাচ্ছে। নির্বাচনের আগে খাবার বাবদ ৫ শত টাকা করে প্রদান করা হয়েছে।
মআকস

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Blog single photo
May 29, 2019

Md:Kamrul islam

আমাদের সিলেটে জকিগন্জ আনছার ভিডিপির কোন সদস্য নিরবাচনের ভাতা পাইনা? তার কারন কী একটু জানলে বলেন

(0) Reply
Top