logo
news image

সন্ত্রাস দুর্নীতির জন্য বিএনপি-জামায়াতের ভরাডুবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের সুফল পেয়েছে বলেই জনগণ আমাদের ভোট দিয়েছে। সোমবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশসহ সার্বিক বিষয়ে বিদেশি পর্যবেক্ষক ও সাংবাদিকদের অবহিত করতে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন।
গণভবনে ৩০ দেশের পর্যবেক্ষক ও সাংবাদিকদের সঙ্গে নির্বাচনোত্তর মতবিনিময় সভায় প্রধানমন্ত্রী বলেন, ‘সন্ত্রাস দুর্নীতির জন্য বিএনপি-জামায়াত জোটের ভরাডুবি হয়েছে। মানুষের জন্য কাজ করলে পরাজিতরাও ক্ষমতায় যেতে পারবে। উন্নয়নের সুফল পেয়েছে বলেই জনগণ আমাদের ভোট দিয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘নির্বাচন কমিশন সম্পূর্ণ স্বাধীন। ৩০ ডিসেম্বর নির্বাচন নিয়ে যেসব অভিযোগ এসেছে নির্বাচন কমিশন তা ক্ষতিয়ে দেখবে। সরকার, আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে সহযোগিতা করবে।’
এদিকে রোববার অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। নির্বাচন কমিশন (ইসি) ২৯৮টি আসনের বেসরকারি ফলাফল ঘোষণা করেছে। এতে ২৫৯টি আসন পেয়েছে আওয়ামী লীগ। এইচ এম এরশাদের জাতীয় পার্টি (জাপা) পেয়েছে ২০ আসন। বিএনপি পেয়েছে পাঁচ আসন। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পেয়েছে তিনটি আসন। জাসদ, বিকল্পধারা ও গণফোরাম পেয়েছে দুটি করে আসন।

সাম্প্রতিক মন্তব্য

Top