logo
news image

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করবে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও।  ।  
এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের কঠোর হস্তে দমন করবে র‌্যাব।
তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে বা তার পরে সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর কোন হামলা বা অন্যায় নির্যাতন হলে নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের শিংপাড়া এলাকায় এক ধর্মীয় সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এর আগে সেখানে র‌্যাব মহাপরিচালক নির্বাচনী হামলার শিকার এক হিন্দু পরিবারের গৃহ পুনঃনির্মাণ কাজ উদ্বোধন করে ওই পরিবারের কাছে নব নির্মিত ৮টি ঘর হস্তান্তর করেন।
সম্প্রীতি সমাবেশে বেনজির আহমেদ বলেন, যারা সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা করে, তাদের কোন দল বা মত নেই। তারা অপরাধী । এই সকল অপরাধীরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হবে। যাতে এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।
র‌্যাব মহাপরিচালক বলেন, ৩০ ডিসেম্বর ভোটাররা যেন নির্বিঘেœ ভোট কেন্দ্রে যেতে পারে ও সুষ্ঠুভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নিরাপদে ফিরতে পারে সেজন্য র‌্যাব, পুলিশসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের দায়িত্ব পালন করবে।
বেনজির আহমেদ আরো বলেন, নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সকল আইনশৃঙ্খলা রক্ষণাকারী বাহিনী একত্রে কাজ করছে। তবে কেউ কোন নাশকতা বা সহিংসতা করতে চাইলে তা প্রতিহত করা হবে। কোন অন্যায়কারী বা সহিংসতাকারী পার পাবে না বলেও হুশিয়ারি দেন তিনি।
সম্প্রীতি সমাবেশে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে.এম কামরুজ্জামান, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, ঠাকুরগাঁও ৫০ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্ণেল তুহিন মোহাম্মদ মাসুদ, ঠাকুরগাঁও জেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।
এসময় র‌্যাবের বিভিন্ন স্তরের কর্মকর্তা, পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top