logo
news image

দুই দিনের রিমান্ডে গাঁজাসহ আটক সেই শিক্ষিকা

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের বাগাতিপাড়ায় বাড়িতে গাঁজা রাখার অভিযোগে স্বামী ও মা’সহ আটক চন্দ্রখইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সেই সহকারী শিক্ষিকা মুন্নী পারভীন ও তার স্বামী আমির হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  মাদকের মামলায় পুুিলশের আবেদনের পরিপ্রেক্ষিতে সোমবার নাটোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক সুলতান মাহমুদ এ আদেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা বাগাতিপাড়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবু সিনহা জোয়ার্দার আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
বাগাতিপাড়া থানার ওসি আতাউর রহমান মঙ্গলবার সকালে প্রতিবেদককে বলেন, তাদের জিজ্ঞাসাবাদ চলছে। গুরুত্বপূর্ন তথ্য পাওয়ার আশা করছেন তিনি।
এদিকে এর আগে মাদকসহ আটক হওয়ায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এরশাদ উদ্দিন আহমেদ শিক্ষিকা মুন্নী পারভীনকে চাকুরী থেকে সাময়িক বরখাস্ত করেন।
গত ১৭ ডিসেম্বর সোমবার রাতে উপজেলার দয়ারামপুরের হাটগোবিন্দপুর গ্রামের শিক্ষিকা মুন্নী পারভীনের বাড়িতে প্রায় তিন ঘন্টা অভিযান চালায় বাগাতিপাড়া মডেল থানা পুলিশ । সেসময় বাড়ির খাটের নীচে ও টয়লেট থেকে বস্তা ভর্তি সাড়ে আট কেজি গাঁজাসহ স্বামী আমির হোসেন ও মা নাসিমা বেগমসহ শিক্ষিকা মুন্নীকে আটক করে পুলিশ।

সাম্প্রতিক মন্তব্য