logo
news image

তল্লাশির সময় ট্রাক চাপায় এক পুলিশ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
বড়াইগ্রামে নিয়মিত গাড়ী তল্লাশির সময় ট্রাক চাপায় রুবেল হোসেন (২২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এসময় রিমা হেমব্রম (২২) ও আলমগীর হোসেন (৩২) নামে অপর দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা তিনজনই বনপাড়া হাইওয়ে  থানায় কর্মরত ছিলেন। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে পাবনা-নাটোর মহাসড়কে উপজেলার কয়েন এলাকায় ওই দূর্ঘটনা ঘটে। নিহত রুবেল হোসেন নওগাঁ জেলার বদলগাছী গ্রামের সন্তান। মাত্র ৭দিন আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি।
বনপাড়া হাইওয়ে থানার এসআই শরিফুল ইসলাম জানান, বিকেলে কয়েন এলাকায় নিয়মিত গাড়ী তল্লাশি করছিলেন। এসময় ফুলকপি বোঝাই একটি ট্রাককে তল্লাসির জন্য থামার নির্দেশ দিলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে  দায়িত্বরত পুলিশদের বহনকারী মাইক্রোবাসের উপর উল্টে পড়ে। এতে চাপা পড়ে পুলিশ সদস্য রুবেল হোসেন ঘটনাস্থলেই মারা যান। এসময় দায়িত্বরত পুলিশ সদস্য  রিমা হেমব্রম ও আলমগীর হোসেন আহত হন। তাদেরকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে রেনেটা কোম্পানির একটি প্রাইভেটকারকে তল্লাশির জন্য থামালে পেছন থেকে অপর একটি লড়ি ধাক্কা দিলে অল্পের জন্য কোম্পানির  আরএসএম সাইফুল ইসলামসহ তিন যাত্রী প্রাণে রক্ষাপান।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিম হোসেন সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার জন্য অভিযুক্ত লড়ি ও ট্রাকটি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার প্রক্রিয়া চলছে।
মআকস

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top