logo
news image

নাটোরে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
আন্তর্জাতিক অভিবাসী দিবসে শ্রেষ্ঠ রেমিটেন্স আহরণকারী হিসেরব সম্মাননা পেলেন সুবীর বর্ধন মুন। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এক সংবর্ধনা আয়োজন করে। সেখানে জেলার ম্রেষ্ঠ রেমিটেন্স অর্জনকারী হিসেবে সুবীর বর্ধন মুনকে এই সম্মাননা স্মারক তুলে দেন নাটোরের জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। জেলা প্রশাসনের নিবিড় পর্যবেক্ষণে সর্বোচ্চ রেমিটেন্স আহরণকারী ও বিনিয়োগকারী প্রমাণিত হওয়ায় আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা প্রদান করা হয়।
উল্লেখ্য নাটোরের সেনভাগ লক্ষ্মীকুল গ্রামের সমাজ সেবক প্রয়াত অলক বর্ধন এর জ্যেষ্ঠ পুত্র কানাডা প্রবাসী ডাঃ অসিত কর্ধন দীর্ঘ দিন ধরে কানাডা প্রবাসী। দেশের জন্যে কাজ করার মানসে তিনি এই বিনিয়গ করেছেন। বিশেষ করে আইটি সেক্টরে বিনিয়গে প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে দেশ তথা এলাকার জন্য তিনি কাজ করে যাচ্ছেন।
সম্মাননা স্মারক গ্রহণের পর এক প্রতিক্রিয়ায় সুবীর বর্ধন মুন নারদ বার্তাকে বলেন, আজ আমার ও আমার পরিবারের জন্য বড় প্রাপ্তির দিন। আমার বড়ভাই কানাডা প্রবাসি ডাক্তার, অসিত বর্ধন এর পাঠানো রেমিটেন্স যা আইটি খাতে সঠিক ভাবে বিনিয়োগ করা হয়েছে। জেলা প্রশাসনের নিবিড় পর্যবেক্ষণে সর্বোচ্চ রেমিটেন্স আহরণকারী ও বিনিয়োগকারী প্রমাণিত হওয়ায় নাটোর জেলার জেলা প্রশাসক জনাব শাহরিয়াজ মহোদয় আজ আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা প্রদান করেন। এই রেমিটেন্স আইটি খাতে বিনিয়োগ করে বেসরকারিভাবে দেশের শিক্ষিতদের মধ্যে বেকারত্ব দূরীকরণে আমাদের প্রয়াসকে সাধুবাদ জানিয়ে সকলকে আমাদের এই প্রোয়াসকে আদর্শ মনেকরে নিজদেশে বিনিয়োগের আহবান জানানো হয়।
আমি আপনার আপনাদের সকলের দোয়া, আশির্বাদ, ও সহযোগিতা কামনা করছি।
নাটোর জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ রাজ্জাকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), নাটোর, নির্বাহী প্রকৌশলী, গণপূর্ত বিভাগ, নাটোর, বিভিন্ন সরকারি, বেসরকারি ব্যাংক এর উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ, রেমিটেন্স প্রেরণকারীগণ।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top