logo
news image

প্রি-কোয়ার্টারে গৌরব সালমান ও লাল চাঁন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন চ্যালেঞ্জে পুরুষ এককের প্রি-কোয়ার্টার ফাইনালে উঠেছেন বাংলাদেশের গৌরব সিংহ, সালমান খান ও লাল চাঁন।
বুধবার (১২ ডিসেম্বর) শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত দ্বিতীয় রাউন্ডের খেলায় গৌরব সিংহ ২১-১৭ ও ২১-১৩ পয়েন্টে মালদ্বীপের জায়ান শাহীদকে, সালমান খান ২১-১০ ও ২১-১০ পয়েন্টে মালদ্বীপের নিবাল আহমেদকে এবং লাল চাঁন ২১-১৪ ও ২১-১৫ পয়েন্টে স্বদেশী আরিফুল ইসলাম তুহিনকে হারিয়ে প্রি-কোয়ার্টার ফাইনাল নিশ্চত করেন।
তবে হেরে গেছে স্বাগতিক শাটলার আহসান হাবিব পরশ ও মঙ্গল সিংহ। তারা যথাক্রমে থাইল্যান্ডের ভিতিদসারম ও শ্রীলংকার দিনুকা করুনারতেœর কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছেন। মহিলা এককে মালয়েশিয়ার কারু পাতেভানের কাছে হেরে বিদায় নেন রেহানা পারভীন।
পুরুষ দ্বৈতে আহসান হাবিব পরশ ও গৌরব সিংহ জুটি নেপালের দিপেশ ধামি ও রতœজিৎ তামাং জুটির কাছে, মোয়াজ্জেম হোসেন ও রাহাত কবির খালেদ জুটি ভারতের অক্ষয় কদম ও অনিরুদ্ধ মায়েকার জুটির কাছে, তুষার কৃষ্ণ রায় ও আরিফুল ইসলাম জুটি স্বদেশী হক ও খান জুটির কাছে, নবন্দু রায় ও আকিব সোলায়মান জুটি ভারতের মোহনরাজ ও বেলাবান জুটির কাছে, আবুল খালেক ও লাল চাঁন জুটি স্বদেশী তানভির আহমেদ ও এবাদুল হক জুটির কাছে পরাজিত হয়েছে।
মিশ্র দ্বৈতে বাংলাদেশের শাপলা আক্তার ও রাহাত কবির খালেদ জুটি ২১-১৭ ও ২১-১৯ পয়েন্টে হেরে যান ভারতের ভেঙ্কট গৌরব প্রাসাদ ও জুহি দেওয়ানের কাছে। তবে মহিলা দ্বৈতে বৃষ্টি খাতুন ও রেহানা পারভীন জুিট ২১-১৭ ও ২১-১৪ পয়েন্টে মরিশাসের জেমিমা লেউং ও গানেশা জুটিকে পরাজিত করেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top