logo
news image

পাবনায় পতাকা উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, পাবনা।  ।  
মহান বিজয় দিবস উপলক্ষে মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এবং জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শনের লক্ষ্যে পাবনায় প্রথমবারের মতো পতাকা উৎসব অনুষ্ঠিত হয়েছে।
পাবনা জেলা পুলিশ ও স্বেচ্ছাসেবী সংগঠন পাঠশালা যৌথ আয়োজনে বুধবার (১২ ডিসেম্বর) সকালে পুলিশ লাইনস শহীদ মুক্তিযোদ্ধা এএসআই আব্দুল জলিল মিলনায়তনে অনুষ্ঠানে প্রথমে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
পুলিশ সুপার সুপার শেখ রফিকুল ইসলামের (পিপিএম) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জসিম উদ্দিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. প্রীতম কুমান দাস,পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আলী মর্তূজা বিশ্বাস সনি, রানা গ্রুপের চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস রানা, মাছরাঙা টেলিভিশনের উত্তরাঞ্চল ব্যুরো চীফ উৎপল মির্জা, পাঠশালার সভাপতি স্বাধীন মজুমদারসহ অনেকে। অনুষ্ঠানে পাবনার বিভিন্ন ব্যবসায়ী ও সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের মাঝে এক হাজার জাতীয় পতাকা ও এক হাজার ব্যাজ বিতরণ করা হয়। আলোচনা সভা শেষে জাতীয় পতাকা হাতে সবার অংশগ্রহণে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সাম্প্রতিক মন্তব্য

Top