logo
news image

সবার সহযোগিতায় একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে-ডিসি শাহরিয়াজ

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  । 
সবার সহযোগিতায় একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে।  মানুষ যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সে ব্যবস্থা করা হবে।  কারণ এই ভোটের মাধ্যমেই দেশ পরিচালনার দায়িত্ব অর্পন করবে জনগণ।  লালপুরে নাটোর অর্থনৈতিক জোন বাস্তবায়নে সর্বাত্মক পদক্ষেপ নেওয়া হবে।  নদী ভাঙ্গন কবলিত এলাকার মানুষের জন্য শিক্ষা-বাসস্থানসহ করণীয় সকল বিষয়ে কাজ করা হবে।  নর্থ বেঙ্গল সুগার মিলে কো-জেনারেশন পদ্ধতি বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতা থাকবে।   তবে কৃষকরা যাতে টাকার জন্য ভোগান্তিতে না পড়ে সেদিকে লক্ষ্য রাখতে হবে। 
বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেলে নাটোরের লালপুর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সুধিজনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক শাহরিয়াজ এ সব কথা বলেন।
ডিসি বলেন, ভাল কাজের জন্য সব সহযোগিতা থাকবে।   কথায় আছে, যিনি মানুষের সেবা করেন, তিনি আল্লাহর সেবা করেন।  তবে মানুষ যেখানে আছে সেখানে একটু-আধটু সমস্যা থাকবে।  তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের অসামঞ্জস্য তুলে ধরতে প্রহরির ভূমিকায় থাকবেন।  দুর্নীতি তুলে ধরে পজিটিভ সাংবাদিকতা করবেন। 
উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু, গোপালপুর পৌরসভার মেয়র নজরুল ইসলাম মোলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনছারুল হক, গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান ইসাহাক আলী, দুর্নীতি প্রতিরোধ কমটির সভাপতি নজরুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, মাজদার রহমান, নর্থবেঙ্গ সুগার মিলের প্রতিনিধি ওমর গালিব, দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার সম্পাদক অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি প্রমুখ। 
উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সুধিজন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য