logo
news image

সাংবাদিকতা ইচ্ছে করলেই শুরু করা যায় না

নিজস্ব প্রতিবেদক, কুবি প্রতিনিধি।  ।  
‘সাংবাদিকতা ইচ্ছে করলেই শুরু করা যায় না। ভেতর থেকে আসতে হয়। অপমান, অপবাদ সহ্য করতে হয়’ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এমরান কবির চৌধুরী। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।
বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হওয়া আনন্দ শোভাযাত্রার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু করে সংগঠনটি। শোভাযাত্রার পর প্রশাসনিক ভবনের ৪১১ নাম্বার রুমে আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন মোঃ মতিউর রাহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোঃ কামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের গণমাধ্যম উপদেষ্টা ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুবুল হক ভূঁইয়া, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদ, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ হাবিবুর রহমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মোঃ বেলাল হোসাইন, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মুহাম্মদ শফিউল্লাহ।
এছাড়াও এবারের প্রতিষ্ঠাবার্ষিকী তে থাকছে খেলাধুলার বিশেষ আয়োজন। সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভলিবল মাঠে অনলাইন মিডিয়া বনাম প্রিন্ট মিডিয়ার মধ্যকার ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকাল ৫ টা ৩০ মিনিটে ব্যাডমিন্টন কোর্টে অনুষ্ঠিত হবে ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’ বনাম কুমিল্লা ‘বিশ্ববিদ্যালয়ে সাংবাদিক সমিতি, প্রীতি ব্যাডমিন্টন ম্যাচ।

সাম্প্রতিক মন্তব্য

Top