logo
news image

নাটোরে ছয় প্রার্থীর মনোনয়ণপত্র বাতিল

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরে মনোনয়নপত্র যাচাই বাছায়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ছয়জন সংসদ সদস্য প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রোববার (২ ডিসেম্বর) সকালে নাটোর জেলা প্রশাসকের কনফারেন্স রুমে যাচাই বাছাই এ রিটার্নিং কর্মকর্তা এবং জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ এসব প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষনা করেন।
মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকায় নাটোর-১ আসনে সাম্যবাদী দলের বীরেন্দ্রনাথ সাহা, নাটোর-৪ আসনে মুসলিম লীগের শান্তি রিবেরু, জাসদ (ইনু) দলের রনি পারভেজ, ঋণ খেলাপির কারনে জাতীয় পার্টির আলাউদ্দিন মৃধা, জাল স্বাক্ষরের কারনে স্বতন্ত্র প্রার্থী দোলেয়ার হোসেন খান এবং নাটোর-২ আসনে দুটি মামলায় সাজা হওয়ার কারনে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এবং জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়নপত্র বাতিল ঘোষনা করা হয়।
জেলা রির্টানিং কর্মকর্তা এবং জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ বলেন, প্রার্থীতা ফিরে পেতে আগামী তিন দিনের মধ্যে প্রার্থীরা নির্বাচন কমিশনের সচিব বরাবর আপিল করতে পারবেন।
উল্রেখ্য, এবারে নাটোরের চারটি আসনে মোট ৩৭জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এরমধ্যে ছয়জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। বর্তমানে মোট ৩১জন বৈধ প্রার্থী আগামী ৩০ডিসেম্বর নির্বাচনে অংশ গ্রহন করতে পারবেন।

সাম্প্রতিক মন্তব্য