logo
news image

নাটোরে ৪টি আসনে মনোনয়নপত্র দাখিল করলেন ৩৬জন

নিজস্ব প্রতিবেদক।  ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোরের চারটি আসনে সংসদ সদস্য নির্বাচনে বুধবার (২৮ নভেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত দাখিল করেছেন ৩৬জন।  

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া)।
আওয়ামী লীগ (নৌকা) থেকে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা কর্নেল (অবঃ) রমজান আলী সরকার, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল,  বিএনপি (ধানের শীষ) থেকে সাবেক মন্ত্রী মরহুম ফজলুর রহমান পটলের সহধর্মিনী ও বিএনপির সদস্য অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন, কেন্দ্রীয় বিএনপির সহদপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, কৃষক শ্রমিক জনতা লীগ (গামছা) থেকে নাটোর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মনজুরুল ইসলাম বিমল, জাতীয় পার্টি (লাঙ্গল) থেকে সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এম.এ তালহা, ওয়ার্কার্স পার্টি (হাতুড়ি) থেকে উত্তরবঙ্গ আখ চাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি (কোদাল) থেকে কেন্দ্রীয় পলিট ব্যুরো সদস্য আখচাষী নেতা আনছার আলী দুলাল, জাসদ ইনু (মশাল) থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. মোয়াজ্জেম হোসেন, সাম্যবাদী দল (চাকা) থেকে এডভোকেট বিরেন সাহা, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ (হাতপাখা) থেকে ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের কেন্দ্রীয় সদস্য, বিজিবি (অব.) সদস্য, মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মাদ খালেকুজ্জামান এবং বাংলাদেশ মুসলিম লীগ (হারিকেন) থেকে মোঃ মাকসুদুর রহমান মনোনয়নপত্র দাখিল করেন।  

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা)
নাটোর-২ আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন মোট ৫জন প্রার্থী। মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীর মধ্যে রয়েছেন, আওয়ামীলীগ থেকে শফিকুল ইসলাম শিমুল, বিএনপি থেকে রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি, জাতীয় পার্টি থেকে মজিবর রহমান সেন্টু, ইসলামী শাসন তন্ত্র আন্দোলন থেকে আমেল খান চৌধুরী।

নাটোর-৩ (সিংড়া)
নাটোর-৩ আসন থেকে মনোনয়ন জমা দিয়েছেন মোট ৭ জন প্রার্থী। মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এড জুনাইদ আহমেদ পলক, বিএনপির দাউদার মাহমুদ ও আনোয়ারুল ইসলাম আনু ,জাতীয় পার্টির মাওলানা আনিসুর রহমান আনসারী, ওয়র্কাস পার্টির মিজানুর রহমান মিজান, বিকল্পধারার মঞ্জুরুল আলম হাসু, ইসলামী আন্দোলনের শাহ মোস্তফা ওয়ালীউল্লাহ্ সেলিম।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম)
এই আসন থেকে মোট ১২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। তারা হলেন, আওয়ামীলীগের বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, বিএনপি থেকে গুরুদাসপুর উপজেলা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ, সাবেক সাংসদ মোজাম্মেল হক, কেন্দ্রীয় ধর্মবিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট জন গমেজ, জাতীয় পার্টির জেলা সেক্রেটারী আলাউদ্দিন মৃধা, জাসদের (ইনু) জেলা সেক্রেটারী ডিএম রণি পারভেজ আলম, ন্যাপের বড়াইগ্রাম উপজেলা সভাপতি হারুন-অর-রশিদ, মুসলীম লীগের শান্তি রিবেরু, কৃষক শ্রমিক জনতালীগের গুরুদাসপুর উপজেলা সভাপতি মুন্সি শহিদুল ইসলাম, ইসলামী আন্দোলনের বড়াইগ্রাম উপজেলা সভাপতি বদরুল আমিন, জামায়াতের জেলা সেক্রেটারী দেলওয়ার হোসাইন খান ও জামায়াতের বড়াইগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাকিম।

সাম্প্রতিক মন্তব্য

Top