logo
news image

নাটোরের চারটি আসনে বিএনপির মনোনয়ন প্রদান

নিজস্ব প্রতিবেদক।  ।  
নাটোরের চারটি আসনে ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী ঘোষনা করা হয়েছে। তবে প্রতিটি আসনে দু’জন করে প্রার্থী দেওয়া হয়েছে।
চারটি আসনে মনোনয়ন প্রাপ্তরা হলেন, নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসন থেকে সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের সহধর্মীনি অধ্যক্ষ কামরুন নাহার শিরিন এবং বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু । নাটোর-২ ( নাটোর সদর–নলডাঙ্গা ) আসনে জেলা বিএনপির সভাপতি ও বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং জেলা বিএনপির সহ-সভাপতি ও দুলুর সহধর্মীনি সাবিনা ইয়াসমিন ছবি।  নাটোর-৩ (সিংড়া) আসনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ ও থানা বিএনপির সদস্য আনোয়ার ইসলাম আনু এবং নাটোর-৪ (গুরুদাসপুর- বড়াইগ্রাম ) আসনে উপজেলা বিএনপির সভাপতি আব্দুল আজিজ।
সোমবার (২৬ নভেম্বর) দুপুরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিএনপির যেসব প্রার্থী নির্বাচন করবেন তাদের নাম ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিকেলে দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে নাম ঘোষণা শুরুর আগে বিএনপি মহাসচিব বলেন, আমরা সিনিয়রদের আসনগুলো বাকি রেখে একটি আসনে একাধিক প্রার্থী রেখেছি, যাতে একজনের সমস্যা হলে আরেকজন নির্বাচন করতে পারেন।

সাম্প্রতিক মন্তব্য

Top