logo
news image

বাগাতিপাড়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত ৭

বাগাতিপাাড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের বাগাতিপাড়ায় গভীর নলকূপের ড্রেন কাটাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। বৃহস্পতিবার সন্ধ্যার কিছু সময় পূর্বে উপজেলার চক গাজীপুর এ ঘটনা ঘটে। শুক্রবার এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
থানা সূত্রে জানা যায়, উপজেলার চককোয়ালীপাড়া ও চকগাজীপুর দুই গ্রামের ৭৫ পরিবার নিয়ে একটি সমাজ গঠন করে বসবাস করত গ্রামবাসী। সেসময় সেচকাজের জন্য গভীর নলকূপ স্থাপন করে দুই গ্রামবাসী একত্রে ইরিগেশনসহ বিভিন্ন ফসলের আবাদ করত। সম্প্রতি চকগাজীপুরের ৩০ পরিবার ওই সমাজ থেকে আলাদা হয়ে যায়। এরপর থেকেই ওই দুই গ্রামবাসীদের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। বৃহস্পতিবার চকগাজীপুর গ্রামের আবুল হোসেন তার নিজের জমির ওপর দিয়ে বয়ে যাওয়া ওই গভীর নলকূপের ড্রেন কাটতে গেলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে চকগাজীপুরের সাত জন আহত হন। আহতদের মধ্যে হাফিজুল (৩০) ও আবুল হোসেন (৪০)কে নাটোর আধুনিক হাসপাতালে, বাবলু (৫০), কুদরত (৪০), বিপ্লব (২৫), আ. কুদ্দুস (৬০)কে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং পলি বেগম (৩৮)কে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনার পর ওইদিন চককোয়ালীপাড়ার ইউনুস (৪৫), সবুজ (১৮), জনি (২০) ও আশিকুর (১৮)কে পুলিশ আটক করে।
এদিকে এ ঘটনায় শুক্রবার হযরত আলী বাদি হয়ে ২৭ জনের নাম উল্ল্যেখ করে অজ্ঞাত আরও পাঁচ-সাতজনকে অভিযুক্ত করে থানায় মামলা করে।
এব্যাপারে বাগাতিপাড়া থানার ওসি আতাউর রহমান বলেন, আটককৃতদের শুক্রবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাম্প্রতিক মন্তব্য

Top