logo
news image

সাংবাদিক খোকনের অবস্থা এখনো আশংকা জনক

নিজস্ব প্রতিবেদক।  ।  
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি মো. এনামুল হক খোকন গুরুতর আহত হয়ে ঢাকা ইউনাইটেড হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।  রোববার (১৮ নভেম্বর) রাতে অস্ত্রপচার সম্পন্ন হয়েছে।  এখনো তিনি নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।  
জানা যায়, শনিবার (১৭ নভেম্বর) রাত ৮টার দিকে মো.এনামুল হক খোকন সিরাজগঞ্জ থেকে তার পেশাগত দায়িত্ব শেষে গ্রামের বাড়ি (শাহজাদপুরের তালগাছি) ফেরার সময় বগুড়া-নগরবাড়ী মহাসড়কে উল্লাপাড়ার পূর্বদেলুয়া বাজার এলাকায় এক পথচারিকে বাঁচাতে গিয়ে তিনি মটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রথম আলোর জেলা প্রতিনিধি মটরসাইকেলে পূর্বদেলুয়া বাজার অতিক্রম করার সময় রিপন আলী নামের এক নির্মাণ শ্রমিক আকস্মিক দ্রুতগতিতে রাস্তা পার হচ্ছিলেন।  তাকে বাঁচাতে গিয়ে এই সাংবাদিক মোটরসাইকেল ব্রেক করেন।
কিন্তু কাছাকাছি হওয়ায় সাইকেলটি পথচারির শরীরের উপর দিয়ে উঠে যায়।  এনামূল হক সাইকেল থেকে ছিটকে রাস্তার উপরে পড়েন।  যদিও তার মাথায় হেলমেট ছিল।  তারপরও গুরুতর আহন হন তিনি।  একই সঙ্গে আহত হন নির্মাণ শ্রমিক রিপন আলী।  তিনি ঢাকার বাসিন্দা এবং পূর্বদেলুয়ায় নির্মাণাধীন সড়ক সেতুর কাজে নিয়োজিত।
রিপনকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় দোকানদার রবিউল ইসলামের নেতৃত্বে কয়েকজন যুবক এনামুল হক খোকনকে প্রথমে উল্লাপাড়া ২০ শয্যা হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান উল্লাপাড়া উপজেলার বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।  পরে তার অবস্থা আশংকা জনক মনে হলে তার আত্নীয় স্বজনদের নিয়ে রাতেই এনায়েতপুর খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার পরার্মশ দিলে রাতেই রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
তাঁর পরিবার ও সিরাজগঞ্জের কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা সকলের নিকট তাঁর সুস্থ্যতার জন্য দোয়া কামনা করেছেন।

সাম্প্রতিক মন্তব্য

Top