logo
news image

আগামী সোমবার ২৬ বছর পূরণ করবেন নেইমার

গত শনিবার রাতে লিগ ওয়ানে লিলের বিপক্ষে পিএসজির ৩-০ গোলে জেতা ম্যাচের দারুণ ফ্রি কিকে লক্ষ্যভেদ করেন নেইমার। এটি চলতি লিগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের ১৮তম এবং ক্যারিয়ারের ৩৫০তম গোল।

এ মুহূর্তে লিগে দ্বিতীয় স্থানে থাকা অলিম্পিক মার্শেইয়ের চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে থাকা পিএসজি শিরোপা পুনরুদ্ধারের পথে আছে। উনাই এমেরির দলের সামনে আছে লিগ কাপ ও ফরাসি কাপ জিতে ত্রিমুকুটের বৃত্তপূরণেরও সুযোগ।

তবে আপাতত নেইমারের দৃষ্টি আগামী ১৪ ফেব্রুয়ারি মাদ্রিদে হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগের সেরা ষোলোর প্রথম লেগ নিয়ে। টানা দুইবারের ইউরোপ সেরাদের বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়।

“অন্য যে কোনো সময়ের চেয়ে আমি অধীর হয়ে আছি (রিয়ালের বিপক্ষে খেলার জন্য)। আসলেই ম্যাচটির জন্য উন্মুখ হয়ে আছি। সত্যি বলতে, আশা করছি ম্যাচটা খুব দ্রুতই চলে আসবে।”

“এই ম্যাচের জন্য আমরা অনেক কাজ করেছি। এ ধরনের ম্যাচ আমরা পছন্দ করি। একটা মানসম্পন্ন এবং খুব বড় একটা ক্লাবের বিপক্ষে খেলব আমরা।”

লা লিগায় সময়টা ভালো না গেলেও চ্যাম্পিয়ন্স লিগে ছন্দে আছে রিয়াল। জিনেদিন জিদানের দলকে সমীহ করলেও জয়ের লক্ষ্য জানাতে ভোলেননি নেইমার।

“আমরা মাদ্রিদবাসীকে শ্রদ্ধা করব কিন্তু ম্যাচটা জয়ের জন্য সম্ভাব্য সেরা উপায়ে প্রস্তুতি নেব।”

আগামী সোমবার ২৬ বছর পূরণ করবেন নেইমার। জন্মদিনের আগে উপহার পেয়ে যাওয়ায় দারুণ খুশি তিনি।

“আগেভাগেই পেয়ে যাওয়া উপহার এটা। ২৬ ছুঁইছুঁই বয়সের আগেই ৩৫০ গোলের মাইলফলকে পৌঁছে আমি খুশি। কিন্তু জয়টা আরও বেশি গুরুত্বপূর্ণ। কেননা, আমরা জানতাম, লিলের মাঠে খেলাটা কঠিন হবে।”

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top