logo
news image

নির্বাচনী মালামাল মাঠ পর্যায়ে পাঠানো শুরু

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
জাতীয় সংসদ নির্বাচনের মালামাল মাঠ পর্যায়ে পাঠানো শুরু হয়েছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ নভেম্বর) ৪০ হাজার স্বচ্ছ ব্যালট বক্স ও ১২ লাখ ব্যালট লক সারা দেশের ১০টি আঞ্চলিক কার্যালয়ে পাঠানো হয়েছে। নিরাপত্তার স্বার্থে এসব মালামাল ট্রেজারিতে রাখার নির্দেশ দেয়া হয়েছে।
ইসি সূত্র জানায়, কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে বৃহস্পতিবার কমলাপুর কন্টেইনার টার্মিনাল ১০টি আঞ্চলিক কেন্দ্রে থেকে নির্বাচনী মাল পাঠিয়ে দেয়া হয়। ঢাকা অঞ্চলে ১৩ হাজার ৬৬০ ব্যালট বক্স ও ১ লাখ ৬৬ হাজার ব্যালট লক, ফরিদপুর অঞ্চলে ২ হাজার বক্স ও ৫৫ হাজার লক, রংপুর অঞ্চলে ৩ হাজার ৫০০টি স্বচ্ছ বক্স ও ১ লাখ ৪৫ হাজার লক, রাজশাহী অঞ্চলে ৪ হাজার ব্যালট বক্স ও ১ লাখ ৭৫ হাজার লক, খুলনা অঞ্চলে ৪ হাজার বক্স ও ১ লাখ ৪০ হাজার লক, বরিশাল অঞ্চলে ২ হাজার বক্স ও ৭২ হাজার লক, ময়মনসিংহ অঞ্চলে ৪ হাজার ৫০০ বক্স ও ১ লাখ ৪৭ হাজার লক, সিলেট অঞ্চলে ২ হাজার বক্স ও ৭৫ হাজার লক, কুমিল্লা অঞ্চলে ১ হাজার ৮৪০ বক্স ও ১ লাখ ৩০ হাজার লক এবং চট্টগ্রাম অঞ্চলে ২ হাজার ৫০০ বক্স ও ৯৫ হাজার লক পাঠানো হয়।
এর আগে নির্বাচনের অন্যান্য সামগ্রী মার্কিং সিল, স্ট্যাম্প প্যাড, সিলগালা, অফিসিয়াল সিলসহ অন্যান্য সামগ্রী কমিশনে পৌঁছেছে। ওইসব সামগ্রী কমিশন গুদামে সংরক্ষিত রয়েছে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য