logo
news image

নাটোরে শিক্ষার্থীদের বিনামূল্যে প্রশিক্ষণ দিচ্ছে

নিজস্ব প্রতিবেদক, নাটোর।  ।  
হাইটেক পাকের সহযোগিতায় সম্পূর্ণ বিনামূল্যে নাটোরে আইটি বিষয়ক প্রশিক্ষণ দিবে পিপল এনটেক। নাটোরের ছাত্রছাত্রীরা ঘরের কাছেই প্রশিক্ষণের এই সুযোগ পাচ্ছেন। শুধুমাত্র প্রশিক্ষণ নয়, প্রশিক্ষণ শেষে ছাত্র ছাত্রীদের ভাল চাকুরীরও ব্যাবস্থা করে দেওয়া হবে বলে জানান পিপল এনটেকের ডিরেক্টও লায়ন মোঃ ইউসুফ খান।
এই প্রজেক্টের আওতায় পিপল এনটেক মূলত দুটি বিষয়ের উপর প্রশিক্ষণ দিবে। ১. গ্রাফিক্স ডিজাইন ২. ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট। পিপল এনটেক আন্তর্জাতিক মানের প্রতিষ্ঠান, যাগত চৌদ্দ বছর ধরে আমেরিকাতে প্রশিক্ষণ দিয়ে ৫,০০০ এবং বাংলাদেশে ১,০০০ এর অধিক শিক্ষার্থীদের চাকরি দিয়েছে। বর্তমানে আমেরিকা, কানাডা, ইন্ডিয়া ও বাংলাদেশে বিভিন্ন  বিষয়ে আন্তর্জাতিক মানের দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ দিয়ে চাকুরীর ব্যবস্থা করছে পিপল এনটেক।
শেখ কামাল আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের প্রজেক্টো আওতায় এই স্বনাম ধন্য প্রতিষ্টানটি প্রশিক্ষণ দিবে নাটোর শেখ কামাল, আইটি ট্রেনিং এন্ডইন কিউবেশন সেন্টারে।
আগ্রহী প্রার্থীরা রেজিস্ট্রেশনের জন্য ক্লিক করুনঃ https://goo.gl/JnpnC1
নিয়মাবলী ও শর্তাবলীঃ
-এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে https://goo.gl/JnpnC1
-আগ্রহী প্রার্থীদো অবশ্যই এস.এস.সিতে পাশ করতে হবে
-একজন প্রার্থী সর্বোচ্চ একটি বিষয়ে প্রশিক্ষণ নিতে পারবেন
-একজন প্রশিক্ষণার্থীর লিখিত এবং ভাইভাতে অংশ গ্রহণ করতে হবে
-প্রশিক্ষণার্থীর নির্বাচনের ক্ষেত্রে কর্তৃপক্ষেও সিদ্বান্ত চূড়ান্ত বলে গণ্য হবে
-বৃহস্পতিবার (৮ নভেম্বর) হতে (শুক্রবারসহ) সরাসরি নাটোর শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারে (পুরাতন জেলখানা) গিয়ে সকাল ১১.০০ টা থেকে বিকাল ৪.০০ টা পর্যন্ত রেজিস্ট্রেশন করা যাবে। আরো বিস্তারিত জানতে কল করুনঃ +৮৮০ ১৮৮৫৯৮১১২৫৯
অথবা ভিজিট করুনঃ www.piit.us

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top