logo
news image

দীপিকার বিয়ের আচার–অনুষ্ঠান শুরু

প্রাপ্তি প্রসঙ্গ ডেস্ক।  ।  
বিয়ের আচার–অনুষ্ঠান শুরু হয়ে গেছে। দীপবীরের গায়েহলুদও লেগে গেছে। রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের দুই পরিবারে এখন বিয়ের প্রস্তুতি তুঙ্গে। আর মাত্র কদিন পর বলিউডের এই প্রেমিক যুগল সাত পাকে বাঁধা পড়বেন। পাড়ুকোন পরিবার যে বিয়ের খুশিতে ভাসছে, তার ছবিও দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাঁদের বিয়ের কেনাকাটা শেষ। দীপিকার গয়না কেনা হয়ে গেছে। এবার দীপিকার মঙ্গলসূত্রের দামও খবরে উঠে এসেছে।
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়েকে ঘিরে বিটাউনে উত্তেজনা ক্রমে বাড়ছে। বিয়েতে এই জুটি কী পরবেন, খাবারের মেন্যুতে কী কী থাকবে, কোন রীতি মেনে তাঁদের বিয়ে হবে—এসব নিয়ে সবার কৌতূহলের অন্ত নেই। তাঁদের বিয়ে ঘিরে অনেক খবর এরই মধ্যে চলে এসেছে। এবার দীপিকার মঙ্গলসূত্রের খবর জানা গেছে। দীপিকা তাঁর বিয়ের মঙ্গলসূত্র তৈরি করেছেন। এই মঙ্গলসূত্রের দাম সত্যি অবাক করার মতো। বলিউডের ‘পদ্মাবতী’ বিয়েতে যে মঙ্গলসূত্র পরবেন, তার দাম ২০ লাখ রুপি। আর এটি এত দামি হওয়ার কারণ অবশ্যই আছে। দীপিকার এই মঙ্গলসূত্র হীরা দিয়ে তৈরি। আর এর ওজন ২০০ গ্রাম।
এই বলিউড সুন্দরী সম্প্রতি আন্ধেরির তানিস্কের শোরুম থেকে বিয়ের অলংকার কিনেছেন। দীপিকা বিয়ের জন্য প্রায় এক কোটি রুপির গয়না কিনেছেন। বিয়ের দিন তিনি যে প্রকৃতই রাজরানি হয়ে উঠবেন, তা বলার অপেক্ষা রাখে না। জানা গেছে, দীপিকার আসার খবর তানিস্ক আগেই পেয়ে যায়। তাই এই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ আধা ঘণ্টার জন্য শোরুম বাকি গ্রাহকদের জন্য বন্ধ রাখে।
ইতালিতে ধুমধাম করে দীপিকা-রণবীর বিয়ে করতে চলেছেন। ১৪ ও ১৫ নভেম্বর তাঁদের বিয়ের অনুষ্ঠান হবে। এরপর মুম্বাই আর বেঙ্গালুরুতে দীপবীরের বিয়ের জমকালো রিসেপশনের আয়োজন করা হবে।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top