logo
news image

বড়াইগ্রামে ৯৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম নাটোর
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ৯৮ কেজি তিন'শ গ্রাম গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল রানা (২৪) ও তার সহযোগি সাহাবান আলী (২০) কে আটক করেছে র‌্যাপীড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৫)। সোমবার বিকেলে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ফিলিং স্টেশন থেকে তাদের আটক করা হয়। এসময় ট্রাকসহ ৯৮ কেজি তিন'শ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
আটক সোহেল রানা চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চন্ডিপুর গ্রামের সবির আলীর ছেলে এবং সাহাবান আলী একই গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। 
র‌্যাব-৫, নাটোর ক্যাম্প কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আজমল হোসেন এতথ্য নিশ্চিত করে  জানান,  আটক সোহেল রানা ও সাহাবান দুইজনই শীর্ষ মাদক ব্যবসায়ী। তারা কুষ্টিয়া থেকে ট্রাকে করে গাঁজা নিয়ে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিলেন।
পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ফিলিং স্টেশনে বিকেলের দিকে ট্রাকটি থামিয়ে তারা বিশ্রাম নিচ্ছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অপারেশন দল সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 
এসময় তাদের ব্যবহৃত ট্রাকসহ ৯৮ কেজি ৩০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এই ঘটনায় বড়াইগ্রাম থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
সম্পদনায়- মআকস

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য