logo
news image

প্রধানমন্ত্রী দায়িত্ব নিলেন ক্রিকেটার চামেলীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
জাতীয় মহিলা দলের সাবেক ক্রিকেটার চামেলী খাতুন। অনেকদিন থেকেই অসুস্থতায় ভুগছিলেন। তার ছবি আলোচিত হচ্ছে ফেসবুকের দেয়ালে দেয়ালে।
তবে খুশির খবর হলো প্রধানমন্ত্রী তার চিকিৎসার সার্বিক দায়িত্ব নিয়েছেন। এই তথ্য চামেলী নিজেই গনমাধ্যমকে নিশ্চিত করেছেন।
চামেলি বলেন, বিসিবি সভাপতি (নাজমুল হাসান) বুধবার (৩১ অক্টোবর) বলেছেন, ঢাকায় আমার চিকিৎসার রিপোর্ট দেখাবেন। এরপর উন্নত চিকিৎসার জন্য ভারত কিংবা অন্য কোনও দেশে যদি পাঠাতে হয়, তাহলে তারা আমাকে পাঠানোর ব্যবস্থা করবেন।’
চামেলীর চিকিৎসার দায়ভার প্রধানমন্ত্রী নিয়েছেন বলে নিশ্চিত করেছেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আলমগীর কবিরও। তিনি বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়ভার নিয়েছেন। এজন্য (বুধবার) সন্ধ্যা ৭টায় জেলা প্রশাসন থেকে চামেলীর বাড়িতে একটি প্রতিনিধি দল গিয়েছিল।’
এদিকে বুধবার বেলা ১১টার দিকে চামেলীকে তার বাসায় দেখতে যান রাজশাহী সিটি করপোরেশরেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তার শরীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার সঙ্গে তিনি চামেলীর উন্নত চিকিৎসার জন্য নগদ ১ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছেন।
২০১১ সালে অনুশীলনের সময় চামেলীর পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায়। এরপর স্বেচ্ছায় জাতীয় দল থেকে অবসর নেন তিনি। পরে দেখা দেয় মেরুদণ্ডের হাড়ের ব্যথা।

সাম্প্রতিক মন্তব্য

Top