logo
news image

তথ্য ও প্রযুক্তির যুগে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে বিজয়ী হতে হবে: এমপি কুদ্দুস

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম, নাটোর
নাটোর-৪ আসনের সাংসদ অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, তথ্য ও প্রযুক্তির যুগে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে শিক্ষার্থীদের বিজয়ী হতে হবে। সময়ের অপচয় না করে লেখা-পড়ায় আত্মনিয়োগ করতে হবে। দক্ষ জনশক্তিতে রুপান্তরিত হতে হবে। সমাজে ও দেশে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তিনি আরো বলেন, ১৯৭৫ সালে ১৫ আগষ্টে জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা, ৩রা নভেম্বর জাতীয় ৪ নেতাকে হত্যা এবং ২০০৪ সালের ২১ আগষ্টে গেনেড হামলায় হত্যাকান্ডে জড়িত খুনীদের বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন বিচার করেনি। এমনকি খুনীদের গ্রেফতারও করেনি। বরং তাদের আশ্রয়-প্রশ্রয় ও চাকুরী দিয়ে পুরষ্কৃত করেছিল। তাদের দোসররাই নাটোরের লালপুরের সাবেক সংসদ সদস্য মমতাজ উদ্দিনকে, বড়াইগ্রামে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ডা. আয়নুল হককে নির্মমভাবে পিটিয়ে ও ছুরিকাঘাত করে হত্যা করেছে। ঘাতকদের বিচার ইতিমধ্যেই শুরু হয়েছে। এই দেশেই ইনশিল্লাহ সকল হত্যাকান্ডের বিচার হবে। এখনও অনেক কাজ অসমাপ্ত রয়েছে। কাজগুলোর গতি অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে সকলের নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নাটোরের বড়াইগ্রাম জোনাইল ইউনিয়নের চেয়ারম্যান তোজ্জাম্মেল হক তোজাম সভাপতিত্বে আয়োজিত দ্বারীকুশি প্রতাপপুর উচ্চ বিদ্যালয়ের “বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক একাডেমিক ভবন” এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে গত রবিবার রাতে প্রধান অতিথি বক্তবে এসব কথা বলেন। 
প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এর আহ্বানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল জলিল প্রামানিক, সম্পাদক মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানে এছাড়া বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলার সাবেক চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সহসভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস, জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সোবাহান হারেস, বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিন আলী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আল হেলাল কাফি, যুবলীগ সভাপতি আল মামুন।
এর আগে এমপি অধাপক আব্দুল কুদ্দুস ৬৭ লক্ষ ২১ হাজার ৮৪২ ব্যায় হারোয়া থেকে আঠঘরিয়া রাস্তার উন্নায়ন কাজের, ৭২ লক্ষ টাকা ব্যায়ে চন্ডীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ সম্প্রসারন, ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যায়ে ভবানীপুর হিফজুল কোরআন দাখিল মাদ্রসার ৪র্থ তলা ভবনের, ৭২ লক্ষ টাকা ব্যায়ে রামাগাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ সম্প্রসারন,  কোটি ৭৯ লক্ষ ৬৮ হাজার ১৬ টাকা ব্যায়ে জোয়ারী ইউপি অফিস থেকে ওয়ালিয়া বাজার ভায়া রামাগাড়ী রাস্তার কাজের, ৭২ লক্ষ টাকা ব্যায়ে কামারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ সম্প্রসারন, ১ কোটি ৩৩ লক্ষ ব্যায়ে জোয়ারী হাট থেকে গোয়ালফা রাস্তার, ৭৮ লক্ষ ৯ হাজার ৬৭৩ টাকা ব্যায়ে মানইর  বটতলা মোড় হইতে হরিপুর বাউন্ডারী ভায়া মমিন পারা রাস্তার, ১ কোটি ১৬ লক্ষ ৮১ হাজার ১৪ টাকা ব্যায়ে জোনাইল বাজার থেকে দ্বারীকুশি ভায়া ইন্দ্রাপাড়া রাস্তার, ৬৮ লক্ষ ২৯ হাজার ৪৫২ টাকা ব্যায়ে দ্বারীকুশি থেকে ধারাবাড়িষা গ্রামের রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
সম্পাদনায়-মআকস
                                                                                                                 

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য