logo
news image

ইসলাম প্রচার ও প্রসারে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা।  ।  
আওয়ামী লীগ সরকার একটি ধর্ম নিরপেক্ষ সরকার। এই সরকার ইসলাম বিরোধী নয় বরং ইসলাম প্রচার ও প্রসারের লক্ষ্যে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।
শনিবার (২৭ অক্টোবর) ঢাকার নবাবগঞ্জ ও দোহার থানা কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে আলেম ওলামা ও ইসলামী চিন্তাবিদদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকোর সহ-সভাপতি সালমান এফ রহমান এসব কথা বলেন।
উপদেষ্টা বলেন, আওয়ামী লীগ সরকার আছে বলেই মসজিদ, মাদসা, এতিমখানার উন্নয়ন হচ্ছে। ধর্ম মন্ত্রণালয় থেকে নানা প্রতিষ্ঠানকে আর্থিক ভাবে সাহায্য সহযোগীতা দেওয়া হচ্ছে।
শিল্পপতি আলেমদের উদ্দেশ্যে বলেন, মাদক ও জঙ্গীবাদের বিরোদ্ধে আপনারা সবচেয়ে বেশি ভূমিকা রাখতে পারেন। আপনারা যদি আপনাদের বয়ানে মাদক ও জঙ্গীবাদের কুফল তুলে ধরেন তাহলে অনেকেই এই আপরাধমূলক কর্মকাণ্ড থেকে বেরিয়ে আসবে। সেই সাথে সমাজ জীবনে শান্তি প্রতিষ্ঠিত হবে।
ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাসুম আহমেদ ভুঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন, জেলা চেয়ারম্যান মাহাবুবুর রহমান, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশ সরকারের উন্নয়ন এবং মাদক ও জঙ্গীবাদের বিরোদ্ধে বাংলাদেশ পুলিশের অবস্থানসহ মাদক প্রতিরোধে জনসচেতনামূলক প্রমান্য চিত্র দেখানো হয়। এবং শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top