logo
news image

দীপিকা ও রণবীর বিয়ে কথা

বিনোদন ডেস্ক।  ।  
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়েকে ঘিরে প্রতিদিন নতুন কোনো না কোনো খবর উড়ে আসছে। এই দুই তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁদের বিয়ের খবর জানিয়েছেন। এমনকি তাঁদের বিয়ের আমন্ত্রণপত্রও তাঁরা শেয়ার করেছেন। আগামী ১৪ ও ১৫ নভেম্বর দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং বিয়ের সাত পাকে বাঁধা পড়ছেন। ইতিমধ্যে এই জুটির নামকরণও হয়ে গেছে। এই জুটিকে ‘দীপবীর’ বলা হচ্ছে। তাঁদের বিয়ের খবর চূড়ান্ত হওয়ার পর এ নিয়ে নানা জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে। কোথায় তাঁরা বিয়ে করবেন, বিয়েতে কে কে আমন্ত্রিত হচ্ছেন, মধুচন্দ্রিমায় ‘দীপবীর’ কোথায় যাবেন, বিয়েতে তাঁরা কী পোশাক পরবেন, রিসেপশন কোথায় হবে—এসব নিয়ে সবার কৌতূহলের অন্ত নেই।
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনদীপবীরের বিয়েকে ঘিরে ইতিমধ্যে কিছু খবর সামনে এসেছে। এই জুটি ডেস্টিনেশন ম্যারেজ করবেন, তা আগেই জানা গেছে। জোর খবর, ইতালির লেক কোমোর কাছে এক সুন্দর ভিলাতে এই জুটির চার হাত এক হবে। তবে এ ব্যাপারে এই জুটি এখনো কিছু জানাননি। এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, এই নয়নাভিরাম ভিলার ভাড়া কত। এ–সংক্রান্ত আরও নানা তথ্য উঠে এসেছে।
জানা গেছে, দীপবীরের বিয়ে হবে ডেল বাল্বিনেলো ভিলাতে। এই ভিলা থেকে যেদিকে চোখ যাবে, সেদিকেই চোখজুড়ানো দৃশ্য। এর আগে অনেক বিদেশি তারকা তাঁদের বিয়ের জন্য এই সুন্দর ভিলাকে বেছে নিয়েছিলেন। ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলার ক্রিস স্মলিং এবং সম কুকের বিয়েও এখানে হয়েছিল। বিলাসবহুল সুন্দর এই ভিলার ভাড়া ২৫ লাখ রুপি। এই ভিলাতে ১৪ নভেম্বর মেহেদি, সংগীতসহ বিয়ের অন্যান্য অনুষ্ঠান হবে। ১৫ নভেম্বর সিন্ধি এবং দক্ষিণ ভারতীয় রীতির নিয়ম মেনে দীপবীর বিবাহবন্ধনে বাঁধা পড়বেন।
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনবিয়ের দিনগুলোতে প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা শাড়িসহ অন্যান্য পোশাক পরবেন দীপিকা। বিটাউনে আরও শোনা যাচ্ছে, তাঁদের বিয়েতে ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়স্বজন—সব মিলিয়ে ৩০ জন উপস্থিত থাকবেন। দীপবীর মুম্বাইয়ে এক জমকালো রিসেপশনের আয়োজন করছেন। জানা গেছে, ১ ডিসেম্বর এই রিসেপশনে বিটাউনসহ করপোরেট জগতের অনেকেই নববিবাহিত এই তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন। বেঙ্গালুরুতেও হবে রিসেপশন। কারণ দীপিকা পাড়ুকোনের বাসা বেঙ্গালুরুতে।
দীপবীর তাঁদের বিয়ের জন্য ১৫ নভেম্বরকে কেন বেছে নিয়েছেন। ১৫ নভেম্বর তাঁদের জন্য খুবই বিশেষ। পাঁচ বছর আগে এই দিনে দীপবীর জুটির সুপারহিট ছবি ‘রামলীলা’ মুক্তি পেয়েছিল। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই ছবির সেটে দীপিকা আর রণবীর একে অপরের প্রেমে পড়েন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top