logo
news image

বিয়েতে খাবারে ব্যয় ১৫ লাখ রুপি

প্রাপ্তি প্রসঙ্গ ডেস্ক।  ।  
গিন্নি ছত্রাত ও কপিল শর্মাগিন্নি ছত্রাত ও কপিল শর্মাঘটা করে বিয়ে করতে চলেছেন কপিল শর্মা। জনপ্রিয় এই কৌতুকশিল্পী ও উপস্থাপক বিয়ে করছেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতকে। বিয়েতে কোনো রকম কার্পণ্য করতে চান না কপিল। বেশ জাঁকজমক করে আগামী ১২ ডিসেম্বর বিয়ে করবেন তিনি। দীপিকা-রণবীরের বিয়ের পাশাপাশি কপিলের বিয়েও এখন রীতিমতো আলোচনার বিষয়। এখন নিশ্চয়ই জানতে ইচ্ছে করছে, কপিলের বিয়ের খাবারের মেন্যুতে কী কী থাকবে? আর বলিউডের কে কে উপস্থিত থাকবেন তাঁর বিয়েতে।
ক্যারিয়ারের মধ্যগগনে থাকার সময় হঠাৎই কপিল গায়েব হয়ে যান। মানসিক অবসাদের শিকার হন। মদের নেশার সারাক্ষণ চুর থাকতেন। মানসিক চিকিৎসার জন্য দীর্ঘদিন তিনি বেঙ্গালুরুর এক আয়ুর্বেদিক ক্লিনিকে ভর্তি হন। বান্ধবী গিন্নিকে কথা দিয়েছিলেন কপিল, মদপান তিনি ছেড়ে দেবেন। সে কথা রেখেছেন। জানা গেছে, কপিল মদপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। ধীরে ধীরে আবার মূল স্রোতে ফিরছেন এই কৌতুকশিল্পী। সনি চ্যানেলে আবার তাঁর জনপ্রিয় অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’ শুরু হওয়ার প্রস্তুতি চলছে জোর কদমে। তাই কপিল চেয়েছিলেন, শোটি শুরু হওয়ার পর তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু কপিল ও গিন্নির পরিবারের ইচ্ছা, এ বছরই চার হাত এক হোক। আর কপিল তাঁর প্রেমিকাকে কথা দিয়েছিলেন, এ বছরই তাঁকে বিয়ে করবেন। তাই আর দেরি না করে এ বছর ডিসেম্বরে কপিল ও গিন্নি সাত পাকে বাঁধা পড়ছেন।
এখনই দুই পরিবারে সাজ সাজ রব। কপিল-গিন্নির বিয়ে হবে পাঞ্জাবের জলন্ধরে। জলন্ধরের বিলাসবহুল ‘কবানা রিসোর্ট’ দুই দিনের জন্য বুক করা হয়েছে। বিয়ে বেশ ধুমধাম করে হচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। এখানে মেহেদি, সংগীত, বিয়ে এবং ছোট একটা রিসেপশনের আয়োজন রাখা হবে। বিয়ের সব অনুষ্ঠান হবে রাতে।
জানা গেছে, কপিল ইতিমধ্যে বিয়ের অতিথিদের তালিকা করে ফেলেছেন। ১৫০ থেকে ২০০ জনের এই তালিকায় বলিউডের বড় বড় তারকার নাম আছে। কপিল তাঁর বিয়েতে শাহরুখ খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোনের মতো তারকাদের আমন্ত্রণ জানিয়েছেন। আরও জানা গেছে, কপিল তাঁর বিয়েতে শুধু খাওয়াদাওয়ার জন্য ১৫ লাখ রুপি খরচ করছেন। বিয়েতে ভেজ এবং ননভেজ—দুই ধরনের খাবার থাকবে। তাঁর বিয়েতে নানা ধরনের পাঞ্জাবি পদের পাশাপাশি অন্যান্য খাবারও থরে থরে সাজানো থাকবে। সব মিলিয়ে শতাধিক পদ থাকবে কপিলের বিয়ের ভোজনে।
বিয়ের পর কপিল-গিন্নি এক জমকালো রিসেপশনের আয়োজন রাখবেন। রিসেপশন হবে অমৃতসরে। এই রিসেপশনে ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানানো হবে। এ ছাড়া কপিল ১৪ ডিসেম্বর মুম্বাইয়ে এক রিসেপশনের আয়োজন করবেন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য

Top