logo
news image

তাড়াশে ছেলের লাঠির আঘাতে খুন হলেন বাবা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ।  ।  
সিরাজগঞ্জের তাড়াশে ছেলের লাঠির আঘাতে ওসমান আলী প্রামাণিক (৭০) নামে এক বাবা খুন হয়েছেন। শুক্রবার (২৬ অক্টোবর) ভোরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, ওসমান প্রামাণিকের একমাত্র ছেলে ফারুক হোসেন (২৮) আইন বিষয়ে পড়াশোনা শেষে সিরাজগঞ্জ জেলা জজ আদালতে ইন্টার্ন করছে। বাড়িতে এলে বাবার সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার সন্ধ্যায় দুজনের মধ্যে আবারও ঝগড়া শুরু হয়। একপর্যায়ে মোটা একটি বাঁশের লাঠি দিয়ে বাবা ওসমান প্রামাণিকের মাথায় সজোরে আঘাত করেন ফারুক। এতে গুরুতর আহত অবস্থায় স্বজনেরা তাকে উদ্ধার করে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয় তাকে। সেখানে শুক্রবার সকালে তিনি মারা যান।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘লাশ উদ্ধার করে শুক্রবার দুপুরের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে ওসমান আলী প্রামাণিকের স্ত্রী সখিনা খাতুন স্বামী খুনের দায়ে নিজের ছেলের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা করেছেন। ঘটনার পরপরই ফারুক পালিয়ে গেছে।’
এদিকে, মৃত্যুর বিষয়টি ধামাচাপা দিতে ফারুক মোবাইলে স্থানীয়ভাবে নানা ফন্দিফিকির ও দেরদরবার করেও শেষ পর্যন্ত গণমাধ্যমকর্মীদের কারণে ব্যর্থ হয় বলে জানা গেছে।

সাম্প্রতিক মন্তব্য

Top