logo
news image

বঙ্গবন্ধুর মতো ঘরে ঘরে দূর্গ গড়ে তুলুন-এসপি বিপ্লব

নিজস্ব প্রতিবেদক, লালপুর (নাটোর)।  ।  
'আমরা গরীবের পুলিশ, আমরা জনগণের পুলিশ, যার জন্য বলার কেউ নেই, তার জন্য আমরা কাজ করবো। বঙ্গবন্ধু যেমন বলেছিলেন ঘরে ঘরে দূর্গ গড়ে তোলো, তেমনি মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ঘরে ঘরে দূর্গ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, সারাদেশে প্রতি ৩ লাখ জনসাধারনের জন্য ৪২ জন পুলিশ সদস্য যথেষ্ট নয়, আপনারা বঙ্গবন্ধুর মতো ঘরে ঘরে দূর্গ গড়ে তুলুন; তবেই দেশ মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস সহ নানা আইন বিরোধী অভিশাপ থেকে মুক্তি পাবে। এসব প্রতিরোধে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।'
বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকেলে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাটোর জেলার পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার এ সব কথা বলেন।  
লালপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল এর সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, লালপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুল ইসলাম, থানা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি সহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, ওয়ালিয় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, কদিমচিলান ইউপি চেয়ারম্যান সেলিম রেজাসহ কমিউনিপি পুলিশিং ফোরাম এর সদস্য ও এলাকার সুধীজন।

কমেন্ট করুন

...

সাম্প্রতিক মন্তব্য